ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ছুরিকাঘাত করে ব্যবসায়ীর টাকা ছিনতাই

লোহাগাড়ায় ছুরিকাঘাত করে ব্যবসায়ীর টাকা ছিনতাই

এলনিউজ২৪ডটকম :  লোহাগাড়ার আমিরাবাদে মো. আলাউদ্দিন (৩৫) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা।

মঙ্গলবার (২৭ জুন) রাত সাড়ে ১০টার দিকে ইউনিয়নের স্কুল রোডস্থ একটি রাইস মিল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী একই ইউনিয়নের বাঁশখালিয়া পাড়ার জালাল সওদাগরের পুত্র। তারা আলুরঘাট রোডে ভাড়া বাসায় থাকেন।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর পিতা জালাল সওদাগর জানান, তারা দীর্ঘদিন যাবত ডিস্ট্রিবিউটর ব্যবসা পরিচালনা করে আসছেন। ঘটনার রাতে ব্যবসায়িক হিসাব-নিকাশ শেষে টাকা নিয়ে অফিস বন্ধ করে বাসায় ফেরার পথে ছিনতাইকারীর কবলে পড়ে তার ছেলে। এ সময় ছিনতাইকারীরা তার ছেলেকে ছুরিকাঘাত করে সাথে থাকা টাকাগুলো নিয়ে পালিয়ে যায়। তার শৌরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। স্থানীয়রা তার ছেলেকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই শরিফুল ইসলাম জানান, ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় কেউ লিখিত অভিযোগ করে নাই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, কিশোর গ্যাংয়ের উৎপাত বৃদ্ধি পাওয়ায় লোহাগাড়া উপজেলা সদর বটতলী স্টেশনে প্রায় সময় অপ্রীতিকার ঘটনা ঘটছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!