ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় কাভার্ডভ্যান-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত : আহত ২

সাতকানিয়ায় কাভার্ডভ্যান-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত : আহত ২

171

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার কেরানীহাট এলাকায় ২২ এপ্রিল দুপুরে কাভার্ডভ্যান- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক কলেজ ছাত্র নিহত ও অপর ২ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। নিহত মোঃ রিফাত হোসেন (১৮) চন্দনাইশের ধোপাছড়ি ইউনিয়নের পূর্ব ধোপাছড়ির শঙ্খের ক’লের আলী হোসেনের পুত্র ও উত্তর সাতকানিয়া জাফর আহমদ চৌধুরী ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী বলে বলে জানা গেছে। আহত দু’জন মোটরসাইকেলরোহী আবু বক্কর ও মোকতার আহমদ।

জানা যায়, ঘটনারদিন রিফাত হোসেন দু’বন্ধুসহ মোটর সাইকেলযোগে সাতকানিয়া সরকারি কলেজে পরীক্ষা দিতে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছলে যাত্রীবাহী পিকআপকে ওভারটেক করতে গিয়ে চট্টগ্রাম শহরমুখী কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে রিফাত হোসেন মোটরসাইকেল থেকে ছিঁটকে পড়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। মটর সাইকেলের অপর দুই আরোহী আবু বক্কর ও মোকতার আহমদ আহত হয়। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে কেরানীহাটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

দোহাজারী হাইওয়ে থানা সূত্রে প্রকাশ, মোটরসাইকেল আরোহীরা যাত্রীবাহী পিকআপকে ওভারটেক করতে গিয়ে কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে রিফাত ঘটনাস্থলে মারা যায়। কাভার্ড ভ্যানটি থানায় আটক রয়েছে। এ ঘটনার ব্যাপারে মামলা রুজু মামলা প্রক্রিয়াধীন বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!