ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চকরিয়া উপজেলা চেয়ারম্যানসহ করোনা আক্রান্ত আরও চারজন

চকরিয়া উপজেলা চেয়ারম্যানসহ করোনা আক্রান্ত আরও চারজন

নিউজ ডেক্স : কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতিসহ আরও চারজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনিবার (৯ মে) কক্সবাজার মেডিক্যাল কলেজের পিসিআর (পলিমারি চেইন রি-অ্যাকশন) ল্যাবে জেলার ১৪৬ জনের নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ আসে ৪ জনের।

তার মধ্যে রয়েছেন চকরিয়া উপজেলা চেয়ারম্যানও। এনিয়ে চকরিয়ায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৩ জনে।

প্রথম শনাক্ত হওয়া খুটাখালীর বৃদ্ধা মুসলিমা খাতুন, ফাঁসিয়াখালীর গার্মেন্ট কর্মী সাঈদ বিন মোত্তালিব ও তার বৃদ্ধ বাবা আবদুল মতলব ১১ দিনের মাথায় করোনা জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

অনেকটা সুস্থ হওয়ার পথে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট। তিনি চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এছাড়াও হাসপাতালের নার্স, ল্যাবরেটরি টেকনিশিয়ান সহকারী, ক্লিনার, ঔষধ কোম্পানির প্রতিনিধিসহ অন্যরা হোম এবং হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন।

উপজেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী ডুলাহাজারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন জানান, উপজেলা চেয়ারম্যান করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে উপজেলার প্রত্যন্ত এলাকায়ও ত্রাণ কার্যক্রম পরিচালনাসহ প্রতিনিয়ত সরকারি নানা কর্মসূচি বাস্তবায়নে মাঠে ছিলেন। নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ আসে।

তিনি বর্তমানে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন এবং ডাক্তারের দেওয়া নিয়ম-কানুন কঠোরভাবে মেনে চলছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!