ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় অস্ত্র ও গুলিসহ দুই ডাকাত গ্রেফতার

সাতকানিয়ায় অস্ত্র ও গুলিসহ দুই ডাকাত গ্রেফতার

SATKANIA (1)

নিউজ ডেক্স : সাতকানিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত আড়াইটার দিকে কেরানীহাট রূপান্তর হাউজিং সোসাইটি এলাকা থেকে তাঁদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরী এলজি, ৪ রাউন্ড কার্তুজ, ২টি রাম দা’ ও ১টি ধারালো ছুরি উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃত ডাকাতরা হলেন উপজেলার জনার কেঁওচিয়ার সামিয়ার পাড়া এলাকার জাফর আলমের ছেলে মো. মিজানুর রহমান (২৫) ও একই এলাকার মাইজ পাড়ার কারী আহমদের ছেলে মো. রিমন (২২)।

থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার কেরানীহাট রূপান্তর হাউজিং সোসাইটির পশ্চিমে আব্দুল মালেকের খালি জায়গায় বসে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা, অফিসার ইনচার্জ সফিউল কবীর ও এসআই মোহাম্মদ আহসান হাবীব ও এসআই মো. মাহবুবুল আলমের নেতৃত্বে পুলিশের একটি ফোর্স অভিযান পরিচালনার জন্য ঘটনাস্থলে যান। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্যান্যরা পালিয়ে গেলেও ডাকাত মো. মিজানুর রহমান ও মো. রিমনকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছ থাকা দেশীয় অস্ত্র, কার্তুজ, রামদা, ছোরা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত ডাকাত মিজান ডাকাতির প্রস্তুতির কথা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, তারা উপজেলার বিভিন্ন স্থানে সড়ক ও মহাসড়কে ব্যারিকেড দিয়ে যানবাহনে ডাকাতি করত।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ সফিউল কবীর বলেন, রাতে কেরানীহাট এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদরে কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। দীর্ঘদিন ধরে তারা কেরানীহাট বান্দরবান ও চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বিভিন্ন স্থানে বিশেষ পদ্ধতিতে যানবাহন আটকিয়ে ডাকাতি করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!