ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | শ্যামলী বাসের ধাক্কায় প্রাণ গেল প্রাইভেটকারের ৩ যাত্রীর

শ্যামলী বাসের ধাক্কায় প্রাণ গেল প্রাইভেটকারের ৩ যাত্রীর

accident-20200102011424

নিউজ ডেক্স : কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা গ্রামীণ ব্যাংকের পাশে (মোরাপাড়া) বেপরোয়া একটি যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কয়েক যাত্রী। বুধবার (১ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চট্টগ্রামের চন্দ্রিকা এলাকার মৃত গোলাম কিবরিয়ার ছেলে মাসুদ কিবরিয়া, বায়েজিদ বোস্তামির আতুরার ডিপুর নুর আহমদ আহমদের ছেলে জানে আলম এবং পাহাড়তলীর মকবুল আহমদের ছেলে জামাল আহমদ।

আহতদের মাঝে শিশির দে নামে একজনের নাম জানা গেলেও পরিচয় জানা যায়নি। বাকিদেরও নাম-ঠিকানা পাওনা যায়নি। হতাহত সবাই প্রাইভেটকারের যাত্রী। তারা চট্টগ্রাম থেকে কক্সবাজার যাচ্ছিলেন।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কক্সবাজারমুখী প্রাইভেটকার ও চট্টগ্রামমুখী শ্যামলী বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে কারটি বাসের নিচে আটকে যায়। সেখান থেকে নিহতদের উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসকর্মীরা। উদ্ধারকৃতদের মধ্যে শিশিরকে মুমূর্ষু অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রামু ক্রসিং তুলাতলী হাইওয়ে পুলিশের ইনচার্জ পরিদর্শক আবু আবদুল্লাহ জানান, চট্ট মেট্টো গ-১৩-৫২১১ নম্বরের প্রাইভেটকারটির সঙ্গে ঢাকা মেট্টো ব-১৫-১১০৫ নম্বরের শ্যামলী বাসের সংঘর্ষ হয়। এতে কারের তিন যাত্রী নিহত হন। গাড়ি দুটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!