ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় সাত আসামী গ্রেফতার

লোহাগাড়ায় সাত আসামী গ্রেফতার

82

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় বিশেষ অভিযান চালিয়ে ১৭ জুলাই দিনগত রাতে বিভিন্ন অভিযোগে সাত আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে সাজাপ্রাপ্ত ১ জন, গ্রেফতারী পরোয়ানাভূক্ত ৩ জন ও সন্দেহজনক ৩ জন আসামী রয়েছে বলে জানান লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হল উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের হাদুর পাড়ার মৃত মোস্তফিজুর রহমানের পুত্র হারুন অর রশিদ (৪৫), পদুয়া ইউনিয়নের পূর্ব বাঘমোয়া এলাকার গোলাম কবিরের পুত্র মোঃ বেলাল (২০), লোহাগাড়া সদর ইউনিয়নের দক্ষিণ সুখছড়ি তালুকদার পাড়ার আবদুস সালামের পুত্র ইয়াসিন আরাফাত (১৮), আমিরাবাদ ইউনিয়নের রাজঘাটা মতলব ড্রাইভার বাড়ির আবদুল করিমের পুত্র নুরুল আলম (২৮), চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেউলা এলাকার শাহ আলমের পুত্র মোঃ শাহজাহান (২৫), একই এলাকার জয়নাল আবেদীনের পুত্র হাবিবুল্লাহ (২০) ও একই উপজেলার ইলিশিয়া বাজার এলাকার নুর উদ্দিনের পুত্র মোঃ শাহ আলম (৪০)।

জানা যায়, গ্রেফতারকৃতদের মধ্যে হারুন অর রশিদ সাজাপ্রাপ্ত, বেলাল, ইয়াসিন আরফাত ও নুরুল আলম গ্রেফতারী পরোয়ানাভূক্ত এবং শাহজাহান, হাবিবুল্লাহ ও শাহ আলম সন্দেহজনক আসামী।

লোহাগাড়া থানার এসআই আবদুল আউয়াল, এসআই মিজান, এএসআই বিল্লাল ও এএসআই হেলালের নেতৃত্বে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। আজ ১৮ জুলাই তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানা সূত্রে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!