ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু

লোহাগাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় আবদুল মজিদ (৫২) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে দরবেশহাট ডিসি সড়কের হালিশ্যার ব্রিজ নামক এলাকায় এ ঘটনা ঘটে। রাত ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজের জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আবদুল মজিদ সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মজিদার পাড়ার মৃত ছালেহ আহমদের পুত্র ও ৪ সন্তানের জনক। তিনি পেশায় রংমিস্ত্রি ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য আবদুস ছবুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, কাজ শেষে পাঁয়ে হেটে বাড়ি ফিরছিলেন আবদুল মজিদ। ঘটনাস্থলে বটতলী স্টেশনমুখি একটি দ্রুত গতির মোটরসাইকেল তাকে পেছনে ধাক্কা দেয়। এতে সে গুরতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এছাড়া আবদুল মজিদকে ধাক্কা দেয়ার পর নিয়ন্ত্রণহারা মোটরসাইলটি একটি গাছের সাথে জোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা ৩ আরোহীও আহত হয়েছেন বলে জানা গেছে। দুমড়ে-মুচড়ে মোটরসাইকেল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!