ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয় ও জাহাঙ্গীর চেয়ারম্যান নির্বাচিত

লোহাগাড়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয় ও জাহাঙ্গীর চেয়ারম্যান নির্বাচিত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকার দুই প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) স্ব স্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করেন। তারা হলেন বড়হাতিয়া ইউনিয়নে বিজয় কুমার বড়ুয়া ও পুটিবিলা ইউনিয়নে মোহাম্মদ জাহাঙ্গীর হোছেন।

বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. এ. এম. খালেকুজ্জামান জানান, বড়হাতিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী বিজয় কুমার বড়ুয়া ছাড়া কেউ মনোনয়নপত্র সংগ্রহ করেননি। তাই নির্বাচন বিধিমতে যাচাই-বাচাই শেষে চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় তাঁকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

অপরদিকে, পুটিবিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, পুটিবিলা ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী মোহাম্মদ জাহাঙ্গীর হোছেন ও স্বতন্ত্র প্রার্থী ফরিদুল আলম মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। গত সোমবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন স্বতন্ত্র প্রার্থী ফরিদুল আলম মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়। তাই নির্বাচন বিধিমতে পুটিবিলা ইউনিয়নে এককপ্রার্থী হওয়ায় চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহাম্মদ জাহাঙ্গীর হোছেনকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, ৪র্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর লোহাগাড়ার ৬ ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!