ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ৮ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৪

লোহাগাড়ায় ৮ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৪

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে ৮ হাজার ১শ পিস ইয়াবাসহ ৪ পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৪ আগস্ট) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল, কক্সবাজারের টেকনাফ থানার হোয়াইক্যং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কাঞ্জর পাড়ার মৃত আবদুস শুক্কুরের পুত্র মো. আনোয়ার হোসেন (২৬), চকরিয়া থানার বরইতলী গরু বাজার মৌলভী পাড়ার জহির আলমের পুত্র মো. শাহেদ (২৪), একই এলাকার মাহমুদুল হকের পুত্র মো. ওসমান (২০) ও রাঙ্গুনিয়া থানার বেতাগী ডেমিরছড়া উত্তর পাড়ার মৃত খোরশেদ আলমের পুত্র মো. সরওয়ার আলম (৩৫)।

পুলিশ জানায়, চট্টগ্রামমুখি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে আনোয়ার হোসেন, ওসমান ও শাহেদের কাছ থেকে ২ হাজার ১শ পিস এবং প্রাইভেটকারে তল্লাশী করে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারা ইয়াবাগুলো পাচারের উদ্দেশ্যে কক্সবাজার থেকে নিয়ে যাচ্ছিল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, ইয়াবাসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়। শনিবার (৫ আগস্ট) তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!