ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, দুই ঘন্টা যানবাহন চলাচল বন্ধ

লোহাগাড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, দুই ঘন্টা যানবাহন চলাচল বন্ধ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আধুনগরে পিকনিকের বাসের সাথে মালবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের খান হাট বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় সড়কে দুই ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। ফলে সড়কের উভয় পাশে বহু গাড়ি আটকা পড়ে। দূর্ভোগের স্বীকার হয়েছেন দূরপাল্লার যাত্রীরা। দূর্ঘটনায় আহত ট্রাক চালকের নাম সেলিম উদ্দিন (২৬)। তিনি আনোয়ারা উপজেলা বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাস্থলে চট্টগ্রামমুখী পিকনিক বাসের সাথে বিপরীতমুখী মালবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক চালক সেলিম উদ্দিন গুরতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসাসেবা দেয়া। পরে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম শহরে প্রেরণ করা হয়েছে। দূর্ঘটনায় বাস ও ট্রাকের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। দূর্ঘটনা পর বাস চালক ও সহকারি গা ঢাকা দেয়।

আধুনগর ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন জানান, দূর্ঘটনার পর থেকে তিনি স্বশরীরে উপস্থিত হয়ে সার্বক্ষণিক তদারকি করেছেন। পিকনিক বাসের যাত্রীরা দূর্ঘটনার পর বটতলী মোটর ষ্টেশনে গিয়ে অন্য গাড়ি নিয়ে তাদের গন্তব্যের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। যত দ্রুত সম্ভব দূর্ঘটনা কবলিত গাড়ি সড়ক থেকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। দূর্ঘটনা কবলিত গাড়ি দুইটি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!