ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় দোকানীসহ ১৪ জনকে অর্থদন্ড

লোহাগাড়ায় দোকানীসহ ১৪ জনকে অর্থদন্ড

এলনিউ২৪ডটকম : লোহাগাড়ায় সরকারি নির্দেশনা অমান্য করায় দোকানীসহ ১৪ জনকে অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৫ মে) দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ অর্থদন্ড প্রদান করা হয়। অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নীলুফা ইয়াসমিন চৌধুরী।

অভিযানে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় পদুয়া বাজারে মো. রফিককে ২ হাজার টাকা, শিবু দাশকে ২ হাজার টাকা, আবছার উদ্দিনকে ৫শ টাকা, তপন দাশকে ৫শ টাকা, ফুলকলি শো-রুমকে ১ হাজার টাকা, আমিরাবাদে মোটরসাইকেল শো-রুম সুজোকিকে ৫ হাজার টাকা, পদুয়া ফরিয়াদিকুল এলাকায় গণজমায়েত করে বাড়ির নির্মাণ কাজ করায় মালিক নেছারুল ইসলামকে ২ হাজার টাকা, মোটরসাইকেল নিয়ে অযথা ঘুরাঘুরি করায় মো. সাইমনকে ৫শ টাকা, সাইফুল ইসলামকে ৫শ টাকা, আবু ছালেহকে ১ হাজার টাকা, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে পদুয়া বাজারে ফয়সাল আহমদের মালিকানাধীন ভাই ভাই স্টোরকে ১ হাজার টাকা, নূর মোহাম্মদের মালিকানাধীন হাসান স্টোরকে ২ হাজার টাকা, খোরশেদ আলমের মালিকানাধীন আছমা স্টোরকে ৩ হাজার টাকা ও মুদি দোকানদার সুমন দাশকে ১ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নীলুফা ইয়াসমিন চৌধুরী জানান, করোনায় সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায়, মোটরসাইকেল নিয়ে অযথা ঘুরাঘুরি ও গণজমায়েত করে বাড়ির নির্মাণ কাজ করায় এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১৪ জনকে ২২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!