Home | ব্রেকিং নিউজ | সৌদিতে শ্বাসকষ্ট নিয়ে লোহাগাড়ার যুবকের মৃত্যু

সৌদিতে শ্বাসকষ্ট নিয়ে লোহাগাড়ার যুবকের মৃত্যু

এলনিউজ২৪ডটকম : সৌদি আরবের মদিনায় শ্বাসকষ্ট নিয়ে লোহাগাড়ার এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) স্থানীয় সময় ভোররাত ৪টায় মদিনার উহুদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নিহত যুবকের চাচাতো ভাই সৌদি প্রবাসী আনোয়ার হোসেন মৃত্যুর সংবাদটি পরিবারের কাছে জানিয়েছেন।

নিহত যুবক মোহাম্মদ রেজাউল করিম বাবুল (৪৫) লোহাগাড়া সদর ইউনিয়নের উজিরভিটা আলী মাষ্টার পাড়ার মৃত মাষ্টার আলী আহমদের পুত্র ও তিন সন্তানের জনক।

নিহত যুবকের ছোট ভাই শিক্ষক ছরওয়ার কামাল খোকন জানান, তাঁর বড় ভাই বাবুল দীর্ঘদিন যাবত ডায়াবেটিসসহ নানা রোগে ভূগছিলেন। গত ২৩ এপ্রিল রাতে তার ডায়াবেটিস ও শ্বাসকষ্ট বেড়ে যায়। ফলে বাসার লোকজন তাকে মদিনার উহুদ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মদিনায় তিনি একটি দোকানে চাকুরী করতেন। প্রায় এক বছর পূর্বে তিনি দেশে এসেছিলেন।

স্থানীয় ইউপি সদস্য আবদুস ছবুর জানান, শ্বাসকষ্ট ও ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে সৌদি আরবের মদিনায় মোহাম্মদ রেজাউল করিম বাবুল নামে এক যুবকের মৃত্যুর খবর তার পরিবারের কাছ থেকে জেনেছেন। নিহত যুবক ৮নং ওয়ার্ডের বাসিন্দা ও তাঁর প্রতিবেশী। এদিকে, বাবুলের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছলে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!