ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়ায় ‘দশে মিলে করি কাজ ‘র ব্যবস্থাপনায় শুকনো খাবার বিতরণ

লোহাগাড়ায় ‘দশে মিলে করি কাজ ‘র ব্যবস্থাপনায় শুকনো খাবার বিতরণ

লোহাগাড়া উপজেলার মল্লিক ছোবহান হাজিরপাড়া গ্রামের অন্যতম সামাজিক ও সেবামূলক সংগঠন ‘দশে মিলে করি কাজ’র উদ্যোগে ১১ আগস্ট শুক্রবার বিকাল ৩টায় স্থানীয় দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ‘সিদ্দিক-এ- আকবর(রাঃ) তালিমুল কোরআন মাদ্রাসা প্রাঙ্গণে বন্যা দুর্গতদের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সংগঠক মোঃ সাইফুল্লাহ চৌধুরী,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নজরুল ইসলাম চৌধুরী, শিক্ষক মোঃ আবদুল বাকী চৌধুরী, মোঃ মোস্তাক আহমদ, মোঃ সেলিম, মোঃ আরিফুল ইসলাম (ফয়সাল), মোঃ মহিন ও মোঃ রবিন প্রমুখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা এম সাইফুল্লাহ চৌধুরী বলেন, এলাকার এই ক্রান্তিকালে বন্যা দুর্গত গৃহহারা অসহায় হত দরিদ্র মধ্যবিত্ত পরিবারের মাঝে সামান্য উপহার সামগ্রী নিয়ে তাদের পাশে দাড়াতে পেরে মহান আল্লাহর শোকরিয়া আদায় করছি। এলাকার এমন পরিস্থিতিতে সর্বদাই অসহায় নিম্ন মধ্যবিত্ত মানুষের পাশে থাকতে চাই। এই উপহার সামগ্রী দিতে যারা আর্থিক,শ্রম, পরামর্শ ও উৎসাহ দিয়ে সহযোগিতা করেছেন আমি তাদের জন্য ও তাদের পরিবারের সদস্যদের জন্য আল্লাহর দরবারে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। এলাকার সংকটময় মুহূর্তে উপহার সামগ্রী হাতে পেয়ে মহাখুশি বন্যা দুর্গত গৃহহারা এই মানুষগুলো। এই সময় তারা আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন এবং যারা এই উদ্যোগ গ্রহণ করেছেন তাদের জন্য আল্লাহর দরবারে দোয়া করেন। এক্ষেত্রে বিত্তবানদের সার্বিক সহযোগিতা এবং দোয়া কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!