ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গোসল করতে নেমে পুকুরে ডুবে যুবকের মৃত্যু

লোহাগাড়ায় গোসল করতে নেমে পুকুরে ডুবে যুবকের মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার কলাউজানে গোসল করতে নেমে পুকুরে ডুবে আবুল কালাম প্রকাশ হেনছেল (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (১০ জুন) বিকেল ৪টার দিকে ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম কলাউজান মরিশ্চা পাড়ার পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের দমকল বাহিনী। নিহত আবুল কালাম ওই এলাকার নজির আহমদের পুত্র।

স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, তারা স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন যাবত মনোমালিন্য চলে আসছিল। কয়েকদিন আগে ঝগড়া হওয়ায় স্ত্রী বাপের বাড়িতে চলে যায়। শনিবার দুপুরে বসতঘর সন্নিহিত পুকুরে গোসল করতে নেমে ডুবে মারা যান আবুল কালাম। আশপাশের লোকজন দেখতে পেয়ে মরদেহ উদ্ধার করতে ফায়ার স্টেশনে ফোন করেন। স্থানীয়দের মাধ্যমে জেনেছেন, নিহত যুবক মাদকাসক্ত ছিল। মাদকসেবনের পর পুকুরে গোসল করতে নেমে শরীরের ভারসাম্য হারিয়ে ডুবে মারা গেছে। এ সময় পুকুরের চারপাশে উৎসুক জনতার ভিড় জমে।

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা রুবেল আলম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে ডুবন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পরে ওই যুবকের মরদেহ থানা পুলিশকে হস্তান্তর করা হয়।

লোহাগাড়া থানার এসআই নুরুন্নবী জানান, নিহত যুবকের মরদেহ থানায় রয়েছে। রোববার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। রিপোর্ট পাবার পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!