Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ছুরিকাঘাতে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার ৩

লোহাগাড়ায় ছুরিকাঘাতে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার ৩

এলনিউজ২৪ডটকম :  লোহাগাড়ার পুটিবিলায় ইনামুল করিম প্রকাশ হিরু (২২) নামে এক চালককে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টার ঘটনা ঘটেছে। তিনি উপজেলার কলাউজান ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পশ্চিম কলাউজান হলু সিকদার পাড়ার মো. কছির পুত্র।

ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। আজ মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে এ ঘটনায় আহতের মা কামরুন্নাহার (৪১) বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলো পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার নয়া পাড়ার মো. জালাল উদ্দিনের পুত্র মো. হেলাল উদ্দিন (২২), কক্সবাজারের পেকুয়া থানার উজানটিয়া ইউনিয়নের সুতাচোরা আতর আলী পাড়ার মো. ছমি উদ্দিনের পুত্র মো. শাকিল (১৯) ও একই থানার মগনামা ইউনিয়নের মঠকাভাঙ্গা নুর বর বাড়ির ইয়াকুব নবীর পুত্র আব্দুল নবী প্রকাশ ছোটন (১৯)।

জানা যায়, আহত ইনামুল করিম প্রকাশ হিরু মোটরসাইকেলযোগে বিভিন্ন স্থানে ভাড়ায় যাত্রী আনা-নেয়া করেন। গতকাল সোমবার (১৭ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে পার্বত্য লামা উপজেলার কেয়াজুপাড়া এলাকা থেকে ভাড়া করে পেকুয়া থানাধীন রাস্তার মাথায় নামক স্থানে নিয়ে যায় গ্রেপ্তার হেলাল উদ্দিন ও শাকিল। সেখানে এক ঠিকাদারের কাছ থেকে পাওনা টাকা নিয়ে পুণরায় কেয়াজুপাড়া চলে আসবে বলে জানায়। রাত ৮টা পর্যন্ত মোটরসাইকেল চালককে অপেক্ষায় রাখে তারা। কিছুক্ষণ পর সেখান থেকে আব্দুল নবী নামে আরো একজনকে সাথে করে একই মোটরসাইকেলযোগে কেয়াজুপাড়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়।

রাত সাড়ে ৯টার দিকে লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কেইসারজোড়াস্থ আব্বাসের বাড়ির সামনে পশ্রাব করার কথা বলে নির্জন স্থানে রাস্তার উপর মোটরসাইকেল থামাতে বলে গ্রেপ্তারকৃত হেলাল উদ্দিন।

এ সময় গ্রেপ্তারকৃতরা চালককে মোটরসাইকেলের চাবি দিয়ে দিতে বলে। চালক চাবি দিতে অপরাগতা প্রকাশ করলে তারা তার চোখে মলম ও মরিচের গুড়া ছুঁড়ে মারে এবং ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় আহত মোটরসাইকেল চালক ইনামুল করিম প্রকাশ হিরুর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে পালিয়ে যাবার সময় প্রথমে হেলালকে আটক করে পুলিশে দেন। পরে পালিয়ে যাওয়া অপর দুইজনকে স্থানীয়দের সহযোগিতায় একই এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

পুটিবিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গির হোসেন জানান, ঘটনাস্থল থেকে আহত মোটরসাইকেল চালক ইনামুল করিম প্রকাশ হিরুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসেবা দেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। কিন্তু তাদের আর্থিক সামর্থ্য না থাকায় উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাসেবা নিচ্ছেন বলে জানান তিনি।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টাকালে গ্রেপ্তার ৩ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। আজ মঙ্গলবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!