ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গৃহবধুর লাশ উদ্ধার, পুলিশ হেফাজতে স্বামী

লোহাগাড়ায় গৃহবধুর লাশ উদ্ধার, পুলিশ হেফাজতে স্বামী

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ফাতেমা বেগম (২২) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ আগস্ট) সকাল ৯টার দিকে সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সুখছড়িকুল এলাকায় শ্বশুরালয় থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধু ওই এলাকার মো. শরীফের স্ত্রী ও চুনতি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাতগড় নতুন পাড়ার মো. ঈসমাইলের কন্যা। এ ঘটনায় গৃহবধুর স্বামী শরীফকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

জানা যায়, প্রায় আড়াই বছর পূর্বে সুখছড়িকুল এলাকার মৃত মোস্তাক আহমদের পুত্র মো. শরীফের সাথে সাতগড় নতুন পাড়ার ঈসমাইলের কন্যা ফাতেমা বেগমের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে কোন কলহ ছিল না। এক সময় জীবিকার তাগিতে ওমান চলে যান শরীফ। এরপর ছুটিতে দেশে আসেন। কিন্তু লকডাউনের কারণে পুণরায় ওমান যেতে পারেননি তিনি।

গৃহবধুর স্বামী শরীফ জানায়, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে বাহির থেকে বাড়িতে ঢুকেন তিনি। এরপর তিনি খাওয়া-দাওয়া করে ঘুমাতে যান। এ সময় স্ত্রী ফাতেমা বেগম শারীরিক অসুস্থতার কথা জানায় তাকে। রাত ১২টার দিকে তার স্ত্রী খাট থেকে নেমে নিচে বিছানা করে ঘুমিয়ে যান। সকালে ঘুম থেকে না উঠায় পরিবারে লোকজনকে ডাকেন। তখন তারা এসে ফাতেমা বেগমকে মৃত বলে জানায়। তবে তার স্ত্রীর সাথে কোন ঝগড়া হয়নি বলে দাবী করেন স্বামী শরীফ।

গৃহবধুর চাচা ছিদ্দিক আহমদ জানান, প্রায় ৪ মাস পূর্বে মেয়ে বাপের বাড়ি থেকে শ্বশুরালয়ে যেতে অপরাগতা প্রকাশ করে। পরে স্থানীয়দের মধ্যস্থতায় তাকে শ্বশুর বাড়িতে নিয়ে যাওয়া হয়। পরকিয়ার কারণে তার ভাতিজিকে হত্যা করা হয়েছে। এ নিয়ে প্রায় সময় ঝগড়া হত। ভাতিজির এক ননদ বাপের বাড়িতে অবস্থান করে। তাকে জিজ্ঞাসাবাদ করলে মৃত্যুর রহস্য বেরিয়ে আসবে।

গৃহবধুর পিতা মো. ঈসমাইল জানান, তার মেয়ের গলায় আঘাতে চিহ্ন রয়েছে। রাতের যে কোন সময় শ্বশুর বাড়ির লোকজন তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। সুষ্ঠু তদন্তপূর্বক তিনি তার মেয়ের হত্যাকারীদের বিচার দাবী করেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক গৃহবধুর লাশ উদ্ধার করে। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় গৃহবধুর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। রিপোর্ট পাবার গৃহবধুর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!