ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গরু বিক্রির টাকা চুরি করে মোটরসাইকেল ক্রয়, যুবক গ্রেপ্তার

লোহাগাড়ায় গরু বিক্রির টাকা চুরি করে মোটরসাইকেল ক্রয়, যুবক গ্রেপ্তার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় গরু বিক্রির টাকা চুরি করে মোটরসাইকেল ক্রয় করার ঘটনায় জড়িত নাহিদুল ইসলাম (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ আগস্ট) সকালে সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সুখছড়ি দরবার শরীফ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নাহিদুল ইসলাম একই ওয়ার্ডের হোসেন সিকদার পাড়ার মো. আবুল হাশেমের পুত্র।

পুলিশ জানায়, গত ২৫ জুলাই বিকেলে দক্ষিণ সুখছড়ি দরবার শরীফ ষ্টেশনের জনৈক উজ্জল কান্তি নাথের মালিকানাধীন উজ্জল ফার্মেসীর তালা ভেঙ্গে কাঠের বক্সে রাখা গরু বিক্রির সাড়ে ৩ লাখ টাকা চুরি হয়ে যায়। বৃহস্পতিবার (৩ জুলাই) এ ঘটনায় উজ্জল কান্তি নাথ অজ্ঞাতনামা চোরকে আসামী করে থানায় মামলা রুজু করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে নাহিদুল ইসলাম নামে সন্দেহভাজন এক যুবককে গ্রেপ্তার করেন। জিজ্ঞাসাবাদে সে চুরির কথা স্বীকার করেন। এরপর তার দেয়া তথ্য মতে নিজ বসতঘর থেকে চোরাইকৃত ১ লাখ ২১ হাজার ৩শ টাকা ও চোরাইকৃত টাকা দিয়ে ক্রয়কৃত একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, ফার্মেসীতে রাখা গরু বিক্রির টাকা চুরির দায়ে গ্রেপ্তারকৃত যুবককে একইদিন আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!