ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

লোহাগাড়ায় শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর আলহাজ্ব নুরুল কবিরের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে শিশুদের মাঝে গাছের চারা বিতরণ ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। শনিবার বিকেল ৫ টার দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের নতুন বাজার এলাকায় দেড় শতাধিক শিশুর মাঝে ফাউন্ডেশনের পক্ষ থেকে ফলদ,বনজ ও ভেষজ গাছের চারা বিতরণ করা হয়।

আল্ কবির ফাউন্ডেশনের সভাপতি হুমায়ুন কবির ইমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার প্রদীপ কুমার দত্ত, প্রধান বক্তা ছিলেন লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের লোহাগাড়া প্রতিনিধি কাইছার হামিদ।

আল কবির ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আব্দুর রহমান সাকিব ও মাস্টার সাইফুল ইসলামের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আমিরাবাদ নতুন বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা নজির আহমেদ, বিশিষ্ট সমাজ সেবক গোলাম সোবহান, কবি সোলতান মাহমুদ,বিশিষ্ট ব্যবসায়ী আবদুল জলিল, হারুনুর রশিদ, আরফাত হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বৈশ্বিক জলবায়ু পরিবর্তনের ক্ষতিকর প্রভাব ও বিভিন্ন প্রাকৃতিক বিপর্যয় হতে আমাদের দেশকে রক্ষা করতে হলে আমাদেরকে অবশ্যই পরিবেশ রক্ষায় সর্বোচ্চ মনোযোগ দিতে হবে। আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য পৃথিবী দিয়ে যেতে বৃক্ষরোপণ কর্মসূচি অত্যন্ত জরুরি একটি কাজ। আল্ কবির ফাউন্ডেশন গাছের চারা উপহার দিয়ে শিশুদের বৃক্ষরোপণ কর্মসূচিতে উৎসাহিত করে সেই জরুরি কাজটি করে দেশের জন্য গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!