ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় এনজিও কর্মীকে ছুরিকাঘাত ও টাকা ছিনতাই ঘটনায় আটক ২

লোহাগাড়ায় এনজিও কর্মীকে ছুরিকাঘাত ও টাকা ছিনতাই ঘটনায় আটক ২

78

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার চুনতি নলবুনিয়া এলাকায় এক এনজিও কর্মীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই করার অভিযোগে ২ জনকে আটক করেছে থানা পুলিশ। গত ২৬ ডিসেম্বর দুপুরে এ ঘটনা ঘটে। আহত এনজিও কর্মী বাপ্পী বড়–য়া (৩০)। তিনি ফটিকছড়ি উপজেলার হাইতি এলাকার আপন বড়–য়ার স্ত্রী। সে ব্র্যাক এনজিও আজিজনগর শাখার মাঠকর্মী হিসেবে কর্মরত। চাকরির সুবাধে তিনি লোহাগাড়ায় বসবাস করছিলেন।

আটককৃতরা হল উপজেলার চুনতি সুফিনগরের নাছির আহম্মদের পুত্র সাইফুল (৩০) ও একই ইউনিয়নের কালু সিকদার পাড়ার শফির পুত্র সেলিম (৩৭)। এ ঘটনার সাথে জড়িত উপজেলার চুনতি নলবুনিয়া এলাকার মৃত বশির আহমদের পুত্র বাবুল (৪০) পলাতক রয়েছে।

ব্রাক এনজিও আজিজনগর শাখর ব্যবস্থাপক মো: নুরুন্নবী বলেন, আজিজনগর শাখার মাঠকর্মী বাপ্পীকে চুনতি নলবুনিয়া এলাকায় টাকা সংগ্রহ করে ফেরার পথে ছিনতাইকারীরা চুরিকাঘাত করে নগদ ৬০ হাজার টাকা, একটি ট্যাব, মোবাইলসহ ছিনিয়ে নিয়ে যায়। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। সে বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই সোহরাওর্দ্দি ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন।

এ ঘটনার ব্যাপারে আইনশৃঙ্খলা বিঘœকারী অপরাধ (দ্রুত বিচার) আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন বলে লোহাগাড়া থানা সূত্রে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!