ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সীমান্তে দুই বাংলাদেশিকে বেধড়ক পেটালো বিএসএফ

সীমান্তে দুই বাংলাদেশিকে বেধড়ক পেটালো বিএসএফ

নিউজ ডেক্স : দুই বাংলাদেশি নাগরিককে ব্যাপক মারধরের অভিযোগ উঠেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) বিরুদ্ধে। জাহাঙ্গীর আলী (২৪) ও হৃদয় (২৩) নামে দুই যুবককে পেটানোর পর মৌলভীবাজারের লাঠিটিলা সীমান্তে এনে ছেড়ে দেয় বিএসএফ সদস্যরা।

বিজিবি সূত্রে জানা গেছে, সোমবার (২৪ জুলাই) বেলা ১১টার দিকে জুড়ী উপজেলার লাঠিটিলা বিওপিতে স্থানীয়রা খবর দেয়, দক্ষিণ কচুরঘোল নামক স্থানে এক যুবক ভারত হতে আহত অবস্থায় বাংলাদেশে প্রবেশ করেছেন। পরে লাঠিটিলা বিওপির একটি টহলদল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে জিজ্ঞাসাবাদ করে।

আহত যুবক জানায়, তার নাম জাহাঙ্গীর আলী। তিনি ও হৃদয় নামে অপর যুবক গত শনিবার (২২ জুলাই) খাগড়াছড়ির রামগড় এলাকা দিয়ে ভারতের অভ্যন্তরে প্রবেশ করেন। আগরতলা বিএসএফ তাদের আটকে মারধর করে আহত করে। সোমবার ভোরে সীমান্ত পিলার ১৮০১/এমপি’র নিকটবর্তী এলাকা দিয়ে ১৩৯ বিএসএফ ব্যাটালিয়নের তারেকপুর ক্যাম্পের টহলদল তারকাটার গেট খুলে দিয়ে নালাপুঞ্জি নামে একটি এলাকার সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করিয়ে দেয়।

জাহাঙ্গীর আলী কুড়িগ্রাম জেলার বুরঙ্গমারী থানার আটঘড়িয়া পাড়া গ্রামের বাসিন্দা। তার বাবার নাম আনসের আলী। জাহাঙ্গীর সীমান্ত পিলার ১৮০১/এম’র নিকটবর্তী তালনদী পার হয়ে বাংলাদেশে প্রবেশ করেন। হৃদয়কেও একই এলাকা দিয়ে পার করে বিএসএফ। কিন্তু তিনি নদী থেকে উঠনে পারেননি।

ঘটনার বিস্তারিত বিজিবির টহল দলকে জানালে হৃদয়কে আহত অবস্থায় তালনদী হতে উদ্ধার করেন লাঠিটিলা কোম্পানি কমান্ডার।

বিজিবি ৫২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহিব্বুল ইসলাম খাঁন বলেন, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসা দেওয়ার পর তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হবে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!