ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতা সংবর্ধিত

লোহাগাড়ায় বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতা সংবর্ধিত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতাকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) সকালে দিবসটি উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইনামুল হাছান। উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের ক্রেডিট সুপারভাইজার মো. দিদারুল আলমের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাজমুন লায়েল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম, পিআইও মাহবুব আলম শাওন ভুঁইয়া, উপজেলা আনসার বিডিপি কর্মকর্তা ফয়েজুন্নেছা, উপজেলা পল্লী জীবিকায়ন কর্মকর্তা কানিজ ফাতেমা ও এসআই হিরু বিকাশ দে।

পরে জয়িতা সফল জননী রাজিয়া বেগম, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে অবদানকারী খাতিজা কাওকাবা, অর্থনৈতিকভাবে সফলতা অর্জনকারী পান্না বড়ুয়া, সমাজসেবায় অবদানকারী শিবলু আকতার ও নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় কুলসুমা বেগমকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!