ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় নাশকতা মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

লোহাগাড়ায় নাশকতা মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় নাশকতা মামলায় চরম্বা ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য জসিম উদ্দিন হেলালীকে (৪০) গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (৮ ডিসেম্বর) দিনগত রাতে ইউনিয়নের নতুন পাড়ার দারুস সালাম ইবতেদায়ী মাদ্রাসার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হেলালী উত্তর চরম্বা সুফিয়াবাদ কাজির পাড়ার সামশুল ইসলামের পুত্র ও চরম্বা ইউনিয়ন জামায়াতের নায়েবে আমীর।

জানা যায়, গত ১২ নভেম্বর রাতে উপজেলার পদুয়া ইউনিয়নের সুফি ফতেহ আলী ওআইসি মহিলা মাদ্রাসার সাইনবোর্ডের আগে টংকাবতী সড়কে ককটেল বিস্ফোরণসহ নাশকতার ঘটনা ঘটে। একইদিন রাতে চরম্বা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মাইজবিলা দক্ষিণ পাড়ার আবদুর রহিমের পুত্র ও চরম্বা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. খানে আলম বাদী হয়ে জামায়াত-বিএনপির ১৭ নেতাকর্মীকে এজাহারনামীয় আসামী করে থানায় মামলা দায়ের করেন। উক্ত মামলায় গ্রেপ্তার জসিম উদ্দিন হেলালী এজাহারভূক্ত আসামী। তার বিরুদ্ধে থানায় সন্ত্রাসী কর্মকান্ড, অগ্নিসংযোগ, অস্ত্র, চাঁদাবাজী, নাশকতা ও বিস্ফোরক আইনে ৮টি মামলা রয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত ইউপি সদস্য জসিম উদ্দিন হেলালী এলাকায় অবস্থান করার সংবাদে অভিযানে পরিচালনা করে র‌্যাব-৭। বিস্ফোরক আইনে মামলা রুজু হওয়ার পর থেকে তিনি আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে গ্রেপ্তার এড়াতে পালিয়ে বেড়াচ্ছিলেন। অবশেষে র‌্যাব তাকে গ্রেপ্তার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, ইউপি সদস্য জসিম উদ্দিনকে বিস্ফোরক আইনে দায়ের হওয়া মামলায় গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (৯ ডিসেম্বর) তাকে থানা থেকে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেপ্তার ইউপি সদস্য জামায়াতের দায়িত্বশীল বলে স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!