ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ছাদ থেকে পড়ে হেফজখানা ছাত্রের মৃত্যু

লোহাগাড়ায় ছাদ থেকে পড়ে হেফজখানা ছাত্রের মৃত্যু

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ায় ছাদ থেকে পড়ে শাহরিয়ার নাফিজ (১০) নামে এক হেফজখানা ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৬টার দিকে সদর ইউনিয়নের দরবেশহাট রোডের কাজীর পুকুর পাড়স্থ ফোরকান টাওয়ারে এই ঘটনা ঘটে। শিশু নাফিজ উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নালারকুল এলাকার প্রবাসী জসিম উদ্দিনের পুত্র।

জানা যায়, ফোরকান টাওয়ারের ৯ম তলায় দীর্ঘদিন যাবত আল কুরআনুল কারীম ইনস্টিটিউট নামে একটি হেফজখানা পরিচালিত হয়ে আসছে। ঘটনারদিন ঈদের ছুটি শেষে হেফজখানার কার্যক্রম শুরু হয়। অন্যান্য ছাত্রদের মতো দুপুরে শিশু নাফিজের মা তাকে বাড়ি থেকে এনে হেফজখানায় দিয়ে চলে যান। কিন্তু নাফিজকে জোরপূর্বক বাড়ি থেকে হেফজখানায় নিয়ে আসা হয়েছে। তাই সে হেফজখানা থেকে পালিয়ে যাবার চেষ্টা করছিল বলে শিশুর স্বজন সূত্রে জানা গেছে।

হেফজখানার পরিচালক আবদুল মজিদ জানান, ঈদের ছুটি শেষে বুধবার হেফজখানার কার্যক্রম হয়েছে। অন্যান্য ছাত্রদের মতো শিশু শাহরিয়ার নাফিজও দুপুরে হেফজখানায় চলে আসে। বিকেলে সকল ছাত্রদের সাথে সেও নাস্তা করেছে। সন্ধ্যায় নাফিজ সকলের অগোচরে ৯ তলার ছাদ থেকে পাইপ বেয়ে নিচে নামার চেষ্টা করে। এই সময় ছিটকে পড়ে ভবনের ৩য় তলায় গিয়ে আটকে যায়। এতে সে গুরতর আঘাতপ্রাপ্ত হন। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম ও পুটিবিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি রাশেদুল ইসলাম জানান, ছাদ থেকে পড়ে নিহত হেফজখানা ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!