ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় স্টেশন মাস্টারকে মারধর করে ১০ লাখ টাকার ব্যাটারি চুরি

লোহাগাড়ায় স্টেশন মাস্টারকে মারধর করে ১০ লাখ টাকার ব্যাটারি চুরি

এলনিউজ২৪ডটকম: দোহাজারী-কক্সবাজার রেলওয়ে প্রকল্পের লোহাগাড়া স্টেশনের স্টেশন মাস্টারকে মারধর করে রেললাইনের সিগনাল কাজে ব্যবহৃত ৯টি ব্যাটারি চুরির ঘটনা ঘটেছে। গত বুধবার (১০ এপ্রিল) রাত ১০টার দিকে লোহাগাড়া রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটে।

গত রোববার (১৪ এপ্রিল) এই ঘটনায় স্টেশন মাস্টার মোহাম্মদ গোলাম মোস্তফা বাদী হয়ে চট্টগ্রাম রেলওয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলায় উপজেলার চুনতি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের হাজী রাস্তার মাথা এলাকার শাহ আলম প্রকাশ প্রল্টুর পুত্র মিসবাহ উদ্দিন প্রকাশ মিজু (২৬) ও আধুনগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পেটান পাড়ার সিরাজ মিয়ার পুত্র জয়নাল মিয়াকে (২৪) এজাহারনামীয় ও ১০/১৫ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ঘটনাররাতে আসামিরা অবৈধ জনতাবদ্ধ হয়ে লোহাগাড়া রেল স্টেশনে প্রবেশ করে। তারা স্টেশনের স্টেশন মাস্টারকে মারধর ও ভাংচুর করে রেল লাইনের সিগনাল কাজে ব্যবহৃত ৯টি ব্যাটারি চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ১০ লাখ টাকা। খবর পেয়ে রেলওয়ে পুলিশ অভিযান পরিচালনা করেন। পরে গত রোববার (১৪ এপ্রিল) রেলওয়ে পুলিশের তৎপরতায় স্টেশনের অদূরে ধান ও বেগুন ক্ষেত থেকে চুরি হওয়া ব্যাটারিগুলো উদ্ধার করা হয়।

চট্টগ্রাম রেলওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম শহীদুল ইসলাম জানান, স্টেশন মাস্টারকে মারধর ও ব্যাটারি চুরির ঘটনায় তদন্ত অব্যাহত রয়েছে। পুলিশী অভিযানে চুরি হওয়া ব্যাটারিগুলো উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ তৎপর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!