ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লাইফ সাপোর্টেও বাঁচানো গেল না ডা. সামিনাকে

লাইফ সাপোর্টেও বাঁচানো গেল না ডা. সামিনাকে

নিউজ ডেক্স : লাইফ সাপোর্টে নিয়েও বাঁচানো গেল না সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়া চট্টগ্রামের ডা. সামিনা আক্তারকে। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৮ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। চমেক হাসপাতালের আইসিউই বিভাগের সহকারী অধ্যাপক ডা. আজিজুল হক বিষয়টি নিশ্চিত করেন।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে রিকশায় করে বাসায় ফেরার সময় চট্টগ্রামের এসএস খালেদ সড়কের রেডিসন ব্লু’র সামনে সিএনজি অটোরিক্সার ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পান ডা. সামিনা আক্তার। একটি দ্রুতগামী সিএনজি অটোরিকশা সামিনাকে বহনকারী রিকশাকে পেছন থেকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

সামিনার মাথা থেকে পা পর্যন্ত পাওয়া আঘাতগুলো বেশ মারাত্মক ছিল। এর মধ্যে মাথার আঘাত খুবই গুরুতর ছিল। এক দফা অপারেশন করা হলেও সামিনার অবস্থার কোনো উন্নতি হয়নি বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। পরে তাকে বুধবার (১৬ ফেব্রুয়ারি) লাইফ সাপোর্টে নেওয়া হয়।

ওই ঘটনার পর পুলিশ সিএনজি অটোরিকশাটি আটক করে। ঘটনার পর পর পালিয়ে গেলেও পরে সেই সিএনজিচালক সিদ্দিকুর রহমানকেও আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ ঘটনায় ডা. সামিনার বড় ভাই বাদি হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন।

নগরীর পাহাড়তলীতে ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) এমবিবিএস পঞ্চম ব্যাচের ছাত্রী সামিনা আক্তার। বছরকয়েক আগে তিনি ইউএসটিসির বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালের আইসিইউ বিভাগে যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!