Home | দেশ-বিদেশের সংবাদ | মাছ পরিবহনের আড়ালে ইয়াবা পাচার, আটক ২

মাছ পরিবহনের আড়ালে ইয়াবা পাচার, আটক ২

নিউজ ডেক্স : নগরের কর্ণফুলী থানার দক্ষিণ শিকলবাহা ক্রসিং এলাকায় কঠোর লকডাউনের মধ্যেও জরুরি পরিবহনের আওতায় মাছ পরিবহনের আড়ালে ইয়াবা পাচারকালে আনুমানিক ২ কোটি টাকার ৪০ হাজার পিস ইয়াবাসহ কাভার্ডভ্যানের চালক ও সহযোগীকে আটক করেছে র‌্যাব-৭।

তারা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার পুরান পল্লান পাড়ার আশরাফ মিয়ার বাড়ির মৃত আশরাফ মিয়ার ছেলে মো. জাহাঙ্গীর (২২) ও একই জেলার উখিয়া থানার সীজারিঘোনা এলাকার মৃত সৈয়দ আলমের ছেলে হেলপার মো. আজিজুল হক।

বৃহস্পতিবার (৬ জুলাই) সকাল সোয়া ৬টার দিকে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার। বাংলানিউজ 

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাভার্ডভ্যানের চালক ও সহযোগীকে আটক করা হয়। তাদের দেখানো মতে কাভার্ডভ্যানটি (চট্টমেট্টো-ট-১১-৪৩৭১) তল্লাশি করে চালকের আসনের নিচে লুকানো অবস্থায় ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার ও উক্ত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।  

জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কঠোর লকডাউনের মধ্যেও জরুরি পরিবহনের আওতায় মাছ ও খাদ্যদ্রব্য পরিবহনের আড়ালে উক্ত কাভার্ডভ্যানের মাধ্যমে অভিনব কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। আসামি, ইয়াবা ও কাভার্ডভ্যানের বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!