Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রো পুকুরে, আহত ৭

লোহাগাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রো পুকুরে, আহত ৭

এলনিউজ২৪ডটকম :  লোহাগাড়ার চুনতিতে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ৭ জন আহত হয়েছেন। শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, মো. রাজিব মিয়া (৪৩), আবদুল আহাদ (৩৫), মো. সেলিম মাসুদ খান (২৮), সজিব কুমার দাশ (৩০), মো. মাহবুব (২৭), রমজান আলী (৩১) ও রিয়াজ (২৬)। তারা সকলে বিভিন্ন উপজেলার উপ-সহকারি কৃষি কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায় মাইক্রোটি। এতে মাইক্রোতে থাকা ৭ জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে উপজেলার সদরের বিভিন্ন বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘন কুয়াশা ও সড়ক পিচ্ছিল থাকায় মাইক্রোটি নিয়ন্ত্রণ হারিয়েছে বলে জানা গেছে।

সফরসঙ্গী উপ-সহকারি কৃষি কর্মকর্তা রবিউল ইসলাম জানান, ৪টি মাইক্রোবাস নিয়ে সকাল ৮টার দিকে বিভিন্ন উপজেলার উপ-সহকারি কৃষি কর্মকর্তাদের নিয়ে ময়মনসিংহ থেকে কক্সবাজারে ৩ দিনের মোটিভেশন প্রোগ্রামে যোগদান উদ্দেশ্যে যাত্রা শুরু করেন। ঘটনাস্থলে পৌঁছলে ১টি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এতে মাইক্রোতে থাকা ৭ জন আহত হয়েছেন।

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা রুবেল আলম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দূর্ঘটনা কবলিত মাইক্রো উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!