Home | দেশ-বিদেশের সংবাদ | প্রেমিকার স্পর্শকাতর ছবি ছড়িয়ে ব্ল্যাকমেইলিং, যুবক গ্রেপ্তার

প্রেমিকার স্পর্শকাতর ছবি ছড়িয়ে ব্ল্যাকমেইলিং, যুবক গ্রেপ্তার

নিউজ ডেক্স : সাবেক প্রেমিকার স্পর্শকাতর ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিয়ে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে মো. আরিফ উদ্দীন (৩৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে কাউন্টার টেরোরিজম ইউনিট। রবিবার (১৭ এপ্রিল) তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আরিফ বোয়ালখালী থানার চর খিজিরপুর গ্রামের মৃত হাজী আবুল হোসেনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৪ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত এক নারীর সাথে প্রেমের সম্পর্ক ছিল গ্রেপ্তার আরিফের। এক পর্য়ায়ে আরিফ তার প্রেমিকাকে কিছু না জানিয়ে অন্যত্র বিয়ে করে। বিষয়টি জেনে ওই নারী তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে ওই নারীও বিয়ে করেন। তার বিয়ের সংবাদে ক্ষিপ্ত হয়ে সাবেক প্রেমিক আরিফ তার কাছে থাকা বিভিন্ন স্পর্শকাতর ছবি ও ভিডিও ওই নারীর আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের কাছে পাঠিয়ে ব্ল্যাকমেইল করে।

অভিযোগ সূত্রে আরও জানা যায়, ওই নারীর অনুমতি ছাড়া তার নাম ও ছবি ব্যবহার করে ফেসবুক আইডি চালু করে এবং অশালীন ক্যাপশন দিয়ে তার পরিবারের সদস্যদের ছবি আপলোড করে। পাশাপাশি সে প্রতিনিয়ত ওই আইডি থেকে ভিকটিমের ব্যক্তিগত ছবি ইন্টারনেটের মাধ্যমে প্রচারের হুমকি প্রদান করে।

সিএমপির অতিরিক্ত উপ কমিশনার (জনসংযোগ) শাহাদত হুসেন রাসেল জানান, ভিকটিমের অভিযোগের ভিত্তিতে গতকাল রবিবার আরিফ উদ্দীনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার ব্যবহৃত মোবাইল ডিভাইস জব্দ করা হয়। গ্রেপ্তার আরিফের বিরুদ্ধে পাঁচলাইশ মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!