ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চন্দনাইশে মিনিবাসের ধাক্কায় হোটেল কর্মচারীর মৃত্যু

চন্দনাইশে মিনিবাসের ধাক্কায় হোটেল কর্মচারীর মৃত্যু

নিউজ ডেক্স : চন্দনাইশে মিনিবাসের ধাক্কায় এক হোটেল কর্মচারীর মৃত্যু হয়েছে। তার নাম নুরুল ইসলাম প্রকাশ একরাম (৫০)। আজ শনিবার (১৪ মার্চ) ভোর ৬টার দিকে নিজের কর্মস্থলে যাওয়ার পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়িয়া ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুল ইসলাম উপজেলার মধ্যম গাছবাড়িয়া পক্ষী মার্কা এলাকার আবু তালেব মুন্সী বাড়ির মৃত আবদুল আজীমের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভোরে চট্টগ্রাম শহরমুখী একটি মিনিবাস গাছবাড়িয়া ফিলিং স্টেশন এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের সাথে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেলটি বাঁচানোর চেষ্টা করলে মিনিবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী গাছবাড়িয়া ফিলিং স্টেশন এলাকায় ঢুকে পড়ে। এসময় সড়কের পাশ দিয়ে হেঁটে নিজের কর্মস্থলে যাওয়ার পথে হোটেল বাবুর্চি নুরুল ইসলামকে সজোরে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। -আজাদী

এ ঘটনায় বাসের সাথে ধাক্কা লেগে ২ মোটরসাইকেল আরোহী আহত হলেও তারা ঘটনার পর পর মোটরসাইকেলটি ফেলে চলে যাওয়ায় তাদের নাম ও ঠিকানা পাওয়া যায়নি।

দুর্ঘটনার খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানার এএসআই মিজানের নেতৃত্বে পুলিশ দল ঘটনাস্থলে উপস্থিত হয় এবং দুর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে আসে। স্থানীয় ওয়ার্ড কমিশনারের মাধ্যমে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা করা হয়েছে বলে জানান তিনি।

তবে এ ঘটনায় বাসের চালক, হেলপার কিংবা দুই মোটরসাইকেল আরোহী চলে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় আইনী প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানিয়েছেন দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছির আরাফাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!