ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রাম কারাগারে নেয়া হয়েছে ওসি প্রদীপকে

চট্টগ্রাম কারাগারে নেয়া হয়েছে ওসি প্রদীপকে

নিউজ ডেক্স : অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যায় অভিযুক্ত কক্সবাজারের টেকনাফ থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমারকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়েছে। দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় আদালতে হাজির করতে তাকে চট্টগ্রামে নেয়া হয়।

শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ওসি প্রদীপকে কক্সবাজার কারাগার থেকে চট্টগ্রাম কারাগারে নেয়া হয় বলে জানান চট্টগ্রাম কারাগারের সিনিয়র জেল সুপার মো. কামাল উদ্দিন।

মো. কামাল উদ্দিন জানান, দুদকের দায়ের করা মামলায় আদালতে হাজির করার জন্য শনিবার ওসি প্রদীপকে কক্সবাজার কারাগার থেকে চট্টগ্রামে আনা হয়। আগামী ১৪ সেপ্টেম্বর তাকে আদালতে হাজির করা হবে।

‘প্রদীপ কুমার সাধারণ হাজতির মতো সুযোগ-সুবিধা পাবেন। তাকে ডিভিশন দেয়া হবে না। ডিভিশন দেয়া না হলেও তাকে সর্বোচ্চ সতর্কতার সাথেই রাখা হয়েছে’- বলেন সিনিয়র জেল সুপার মো. কামাল উদ্দিন।

উল্লেখ্য, গত ২৩ আগস্ট প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকির বিরুদ্ধে দুদক সমন্বিত জেলা কার্যালয়-১ এর সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দীন বাদী হয়ে একটি মামলা করেন। ওই মামলায় ২৭ আগস্ট মহানগর সিনিয়র স্পেশাল দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে প্রদীপ কুমার দাশকে গ্রেফতার দেখানোর আবেদন জমা দেয়া হয়। আদালত ১৪ সেপ্টেম্বর আদেশের শুনানির জন্য সময় নির্ধারণ করেছেন।

প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকে দাখিলকৃত সম্পদ বিবরণীতে ১৩ লাখ ১৩ হাজার ১৭৫ টাকার সম্পদ অর্জনের তথ্য গোপন এবং ঘুষ ও দুর্নীতির মাধ্যমে তিন কোটি ৯৫ লাখ পাঁচ হাজার ৬৩৫ টাকার সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!