ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে আ’লীগের অর্ধদিবস হরতাল চলছে

বান্দরবানে আ’লীগের অর্ধদিবস হরতাল চলছে

zfiuCSUeO3YYxIrxskVzfBYQzlsrVvLIwErVjbfv

নিউজ ডেক্স : বান্দরবান পৌর আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক পৌর কমিশনার চথোয়াই মং মার্মাকে হত্যার প্রতিবাদে অর্ধদিবস হরতাল পালন করছেন জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

রোববার সকাল থেকে বান্দরবানের জেলা শহর থেকে দূর পাল্লার কোনো যানবাহন ছেড়ে যায়নি। বন্ধ রয়েছে বান্দরবান-রাঙামাটি-কক্সবাজার সড়কের যাতায়াত। এছাড়াও শহরের ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো বন্ধ রয়েছে। তবে এখনো পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। হরতালকে কেন্দ্র করে শহরের গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে সকাল থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পিকেটিং করতে দেখা গেছে। দূরপাল্লার বাস চলাচল না করায় পর্যটকসহ যাত্রীদের ভোগান্তি পোহাতে হচ্ছে।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী জানান, সম্প্রীতি বিনষ্টকারী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদের আজকের এই অর্ধদিবস হরতাল। আমরা চাই না পরিস্থিতি ঘোলাটে হোক। আর সম্প্রীতি বিনষ্ট করতে আমরা দেব না।

বান্দরবান সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ মোতায়েন আছে। আওয়ামী লীগ নেতা হত্যাকাণ্ডের ঘটনায় এরই মধ্যে চারজনকে জিঙ্গাসাবাদের জন্য থানায় এনেছি।

উল্লেখ্য, গত বুধবার রাতে বান্দরবান সদরের উজি পাড়ার নিজ বাগান বাড়ি থেকে অস্ত্রের মুখে ওই আওয়ামী লীগ নেতাকে অপহরণ করে নিয়ে গেলে তিন দিন পর দুর্গম পাহাড় থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!