ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরও ৫ জন

চট্টগ্রামে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরও ৫ জন

নিউজ ডেক্স : চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত আরও ৫ রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আজ বুধবার (২২ এপ্রিল)। এ নিয়ে মোট ৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।

আজ বুধবার (২২ এপ্রিল) সকালে চট্টগ্রাম জেনারেল হাসপাতাল থেকে এক নারীসহ ৫ জন ছাড়পত্র পান। এর আগে গত ২০ এপ্রিল বিআইটিআইডি থেকে আরও দু’জন ছাড়পত্র নিয়ে বাড়ি যান।

সুস্থ হওয়া এসব রোগীদের নমুনা পরীক্ষার রিপোর্ট পর পর দু’বার নেগেটিভ আসায় হাসপাতাল কর্তৃপক্ষ তাদের বাড়ি ফিরে যাওয়ার অনুমতি দেয়।

বুধবার ছাড়পত্র পাওয়া রোগীরা হলেন নগরীর শাপলা আবাসিকের বাসিন্দা হাসিনা বেগম, নারায়ণগঞ্জ থেকে ফেরা সীতাকুণ্ডের মো. আনোয়ার, নগরীর সিডিএ মার্কেট এলাকার মো. কামাল উদ্দিন, সাগরিকা এলাকার ওমর আলী ও দামপাড়া এলাকার জাহেদুল হক।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথ বলেন, ‘পরপর দু’বার টেস্ট রিপোর্ট নেগেটিভ আসায় ৫ জনকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তাদেরকে চিকিৎসকদের ব্যবস্থাপত্র মেনে চলার জন্য বলা হয়েছে।’

এর আগে গত সোমবার (২০ এপ্রিল) ফৌজদারহাটের বাংলাদেশ ইন্সটিটিউট অভ ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) থেকে বাড়ি ফেরা দু’জনের মধ্যে একজন নগরীর ফিরিঙ্গিবাজার এলাকার গোলাম সাইফুদ্দিন মানিক এবং অন্যজন আকবরশাহ এলাকার ওমর ফারুক।

বিআইটিআইডি’র পরিচালক অধ্যাপক ডা. আবুল হাসান বলেন, ‘গত দু’দিন আগে হাসপাতাল থেকে দু’জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরলেও অন্য সবার মতো বাসায় অবস্থান করতে বলা হয়েছে তাদের।’

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, ‘এখন পর্যন্ত মোট ৭ জন বাড়ি ফিরেছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়া মানে এই নয় যে তাদের ভাইরাস আর আক্রমণ করবে না। তাই সবার মতো তারাও যাতে বাসায় থাকেন সেটা তাদের নিশ্চিত করতে হবে।’ বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!