Home | দেশ-বিদেশের সংবাদ | কাভার্ডভ্যান চাপায় পিতা-পুত্রের মৃত্যু

কাভার্ডভ্যান চাপায় পিতা-পুত্রের মৃত্যু

নিউজ ডেক্স : নগরের ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকায় কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে পিতা-পুত্রের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন মা ও আরেক ছেলে।

শনিবার (৯ এপ্রিল) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বরগুনা জেলার পাথরঘাটা থানার মৃত আবদুর রাজ্জাক সিকদারের পুত্র মো. আবু ছালে সিকদার (২৮) ও তার কনিষ্ট পুত্র আবদুল্লাহ আল-মমিন (৯)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইপিজেড থানার ওসি কবিরুল ইসলাম বলেন, স্বামী-স্ত্রী ও তাদের দুই পুত্র সন্তান রিকশায় ছিলেন। পেছনে ছিল কাভার্ডভ্যান। রাস্তা খারাপ হওয়ায় ঝাঁকুনিতে রিকশা থেকে তারা পড়ে যান। এসময় পেছনে থাকা কাভার্ডভ্যানের চাকায় পিতা-পুত্র পিষ্ট হন। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় ঘাটত লরি জব্দ ও চালককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, দুর্ঘটনায় মৃত আবু ছালে সিকদার সিইপিজেডের একটি গার্মেন্টস কোম্পানিতে চাকরি করতো। পরিবারসহ তিনি আকমল আলী সড়কের একটি ভাড়া বাসায় থাকতেন। সকালে পরিবার নিয়ে তিনি হয়তো শপিং করার জন্য বের হয়েছিলেন। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!