ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে টেক্সি আরোহী সবজি বিক্রেতা নিহত

লোহাগাড়ায় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে টেক্সি আরোহী সবজি বিক্রেতা নিহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় ট্রাকের সাথে সিএনজি টেক্সির মুখোমুখি সংঘর্ষে নুরুল কবির (৫০) নামে এক সবজি বিক্রেতা নিহত হয়েছেন।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের নয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত নুরুল কবির একই ইউনিয়নের ৮ নাম্বার ওয়ার্ডের নাওঘাটা মাঝির পাড়ার মৃত ফয়েজ আহমদের পুত্র ও ৫ সন্তানের জনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে কক্সবাজারমুখি মালবাহী ট্রাকের সাথে বিপরীতমুখি সিএনজি টেক্সির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টেক্সির সামনে বসা সবজি বিক্রেতা নুরুল কবির গুরতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। দূর্ঘটনার পর ট্রাকটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে বলে জানা গেছে।

স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নুরুল কবির তার ক্ষেতের সবজি নিয়ে বিক্রির জন্য সিএনজি টেক্সি যোগে সাতকানিয়ার ছদাহা ইউনিয়নের শিশুতল এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়। একইদিন দুপুর ২টার দিকে নামাজে জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, দূর্ঘটনায় এক ব্যক্তি মারা যাবার খবর শুনেছি। ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!