Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে স্কুলশিক্ষিকাকে ‘সংঘবদ্ধ ধর্ষণ’

কক্সবাজারে স্কুলশিক্ষিকাকে ‘সংঘবদ্ধ ধর্ষণ’

নিউজ ডেক্স : কক্সবাজার সদরে এক স্কুলশিক্ষককে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মেহেদী অনুষ্ঠান থেকে ফেরার পথে গেল শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটলেও সদর মডেল থানায় মামলা হয়েছে গতকাল সোমবার দিবাগত রাত ১২টার দিকে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মো. সেলিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। মামলায় সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলা ইউনূছঘোনা এলাকার ২৮ বছর বয়সী বেদার মিয়াসহ অজ্ঞাতপরিচয় আরও তিনজনকে আসামি করা হয়েছে।

এজাহারে বলা হয়েছে, গত ১৮ আগস্ট রাতে কক্সবাজার সদরের পিএমখালীর মালিপাড়া থেকে ওই নারী তার এক ভাগনির মেহেদী অনুষ্ঠানে যান। সেখানে বেদার মিয়া নামের একজনের সঙ্গে কথা-পরিচয় হয়। পরদিন সকাল সাড়ে ৭টার দিকে ওই স্বজনের বাড়ি থেকে ইজিবাইকে করে নিজ বাড়িতে ফিরছিলেন তিনি।

ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার ব্রিজ নামক এলাকায় এলে বেদার ও তার সহযোগীরা তাকে আরেকটি ইজিবাইকে তুলে নেয়। ওই ইউনিয়নের চান্দের পাড়ার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে অস্ত্রের মুখে তারা তাকে পালাক্রমে ধর্ষণ করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগী শিক্ষিকের এক স্বজন বলেন, ‘এ ঘটনা পরিবারের লোকজন জানার পর থানায় যোগাযোগ করা হয়। প্রথমে রামু থানা সেখান থেকে কক্সবাজার সদর মডেল থানা। মামলা নিতে চাচ্ছিল না। পরে সোমবার রাতে কক্সবাজার সদর মডেল থানা মামলা নিয়েছে।’

ওসি বলেন, ‘ভুক্তভোগী নারীর এজাহার পাওয়ার পর মামলা লিপিবদ্ধ করা হয়েছে। আসামিদের গ্রেফতারে মাঠে পুলিশের একাধিক টিম কাজ করছে।’ -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!