Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় মালবাহী ট্রাকের ধাক্কায় নেজামুল হক মাসুম (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (৩০ জুন) সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার আধুনগর ডলু ব্রীজের উপর এ ঘটনা ঘটে।

নিহত নেজামুল হক মাসুম সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের পূর্ব গাটিয়াডাঙ্গা এলাকার মাস্টার নুরুল হকের পুত্র ও এক সন্তানের জনক। তিনি পেশায় কেএসআরএম স্টিলের জ্যেষ্ঠ মার্কেটিং অফিসার ও দৈনিক দেশেরকন্ঠ পত্রিকার সাতকানিয়া প্রতিনিধি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে চট্টগ্রামমুখী মালবাহী ট্রাক (সিলেট-ট-০২-০০০১) একইমুখী মোটরসাইকেল আরোহীকে (কক্সবাজার-হ-১১-৭৯৩৯) পেছনে ধাক্কা দেয়। এতে সে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। ট্রাকটি পুণরায় চাপা দিলে মাথায় প্রচন্ড আঘাতপ্রাপ্ত হওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রব জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ট্রাক হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। দূর্ঘটনার পর পরই চালক ও সহকারী ট্রাকটি রেখে পালিয়ে যায়। তাই তাদেরকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনানু ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!