Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় কাঠমিস্ত্রি হত্যা মামলার আরো এক আসামী গ্রেপ্তার

সাতকানিয়ায় কাঠমিস্ত্রি হত্যা মামলার আরো এক আসামী গ্রেপ্তার

নিউজ ডেক্স : সাতকানিয়ায় মোবাইল ফোনে গেমস খেলার বিরোধকে কেন্দ্র করে ছুরিকাঘাতে কাঠমিস্ত্রি মো. আবদুল গনি রকি নিহত হওয়ার ঘটনায় আরো এক আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতের নাম মো. মাঈন উদ্দিন (২৫)। আজ বুধবার (৩০ জুন) ভোরে কক্সবাজার সদর উপজেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দিবাগত রাতে মোবাইল ফোনে গেমস খেলার সময় সৃষ্ট বিরোধকে কেন্দ্র করে সাতকানিয়া সদর ইউনিয়নের বারোদোনা বসুমতি দিঘীর পশ্চিম পার্শ্বে নির্মিতব্য রেল লাইনে কাঠমিস্ত্রি মো. আবদুল গনি রকিকে ছুরিকাঘাত করে আহত করা হয়।

পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. আবদুল গনি রকি মারা যায়। আবদুল গনি রকি কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের গোদার পাড়ার আহমদ কবিরের পুত্র।

পুলিশ জানায়, কাঠমিস্ত্রি রকি হত্যা মামলার আসামী ও সাতকানিয়া সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বালার পাড়ার আবদুল গনির পুত্র মাঈন উদ্দিন ঘটনার পর থেকে পলাতক ছিল।
কক্সবাজারে অবস্থান করার বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ আজ ভোরে অভিযান চালিয়ে উপজেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, কাঠমিস্ত্রি রকি হত্যার ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে আসামী মো. শফিকুল আলম ও মো. সোহেলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শফিকুলের দেখানো মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও নিহত রকির মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত শফিকুল আলম ও সোহেল হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। ওই সময় অপর আসামী মাঈন উদ্দিন পলাতক ছিল। কক্সবাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার (১ জুলাই) তাকে আদালতে হাজির করা হবে। মোবাইল ফোনে গেমস খেলার বিরোধকে কেন্দ্র করে মূলত তারা তিনজনে মিলেই কাঠমিস্ত্রি আবদুল গনি রকিকে হত্যা করেছিল। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!