ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লার্নিং অ্যাণ্ড আর্নিং প্রকল্পের আওতায় সারাদেশে ৫৫ হাজার ফ্রিল্যান্সার তৈরি করা হবে : বীর বাহাদুর

লার্নিং অ্যাণ্ড আর্নিং প্রকল্পের আওতায় সারাদেশে ৫৫ হাজার ফ্রিল্যান্সার তৈরি করা হবে : বীর বাহাদুর

bahadur20170120142752

নিউজ ডেস্ক : লার্নিং অ্যাণ্ড আর্নিং প্রকল্পের আওতায় সারাদেশে ৫৫ হাজার ফ্রিল্যান্সার তৈরি করা হবে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর।

শুক্রবার সকালে বান্দরবান জেলা প্রশাসক প্রাঙ্গণে লার্নিং অ্যাণ্ড আর্নিং মেলা উদ্বোধনের সময় মন্ত্রী এ কথা বলেন।

তিনি আরো বলেন, ফ্রিল্যান্সারদের ৫০ দিনে ২০০ ঘণ্টা করে প্রশিক্ষণ দিয়ে তথ্য প্রযুক্তিতে দক্ষ করে তোলা হবে। আর এই প্রশিক্ষণ পাওয়ার পরে যে কেউ ঘরে বসে অর্থ আয় করতে পারবেন।

আলোচনা সভা শেষে মন্ত্রী দুই উদ্যোক্তার হাতে ল্যাপটপ তুলে দেন। এরা হলেন, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা সাইফুল ইসলাম এবং মেঘলার বাসিন্দা মিতা তঞ্চঙ্গ্যা।

পরে মন্ত্রী মেলায় বসা স্টলগুলো পরিদর্শন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, অতিরক্তি জেলা প্রশাসক (রাজস্ব) হারুন অর রশীদ, অতিরক্তি পুলিশ সুপার অনির্বাণ চাকমা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুজন চৌধুরীসহ আরো অনেকে।

এবারের দিনব্যাপী মেলায় তথ্যপ্রযুক্তির ২৪টি স্টল অংশগ্রহণ করে। মেলায় স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!