Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় দুই সন্তানের জননীর আত্মহত্যা

লোহাগাড়ায় দুই সন্তানের জননীর আত্মহত্যা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চরম্বায় ইয়াছমিন আক্তার (২০) নামে দুই সন্তানের জননী আত্মহত্যা করেছেন। সোমবার (২৮ মার্চ) দুপুর দেড়টার দিকে ইউনিয়নের কালোয়ার পাড়া গুচ্ছগ্রাম এলাকায় বাপের বাড়ি থেকে তার ঝুঁলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইয়াছমিন আক্তার ওই এলাকার আবদুল আলমের কন্যা ও একই ইউনিয়নের কাজির পাড়ার সিএনজি অটোরিক্সা চালক মো. ফোরকানের স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, তারা কয়েকটি এনজিও থেকে ঋণ নেয়। ঋণের কিস্তি ঠিকমতো পরিশোধ করতে না পারায় স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য দেখা দেয়। এক পর্যায়ে প্রায় এক মাস পূর্বে স্বামীকে নিয়ে স্ত্রী শ্বশুর বাড়ি থেকে বাপের বাড়িতে চলে আসেন। সেখানেই ঘরের বীমের সাথে ওড়না পেঁচিয়ে ইয়াছমিন আক্তার আত্মহত্যা করেন।

নিহতের ছোট বোন কুরমত আক্তার জানান, ঋণ পরিশোধ করতে না পারায় তারা প্রায় সময় ঝগড়াঝাটি করে থাকেন। ঘটনারদিন বাড়ির সকলের অগোচরে বীমের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরে ঝুঁলন্ত অবস্থা থেকে নিহতের স্বামীসহ অন্যরা তার বোনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালে তার বোনের মরদেহ রেখে পালিয়ে গেছেন স্বামী ফোরকান।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা সাদিয়া জানান, গলায় ফাঁস লাগিয়ে মারা যাওয়া এক গৃহবধুকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে নিহত গৃহবধুর মরদেহ উদ্ধার করে। নিহতের গলা ছাড়া শরীরে কোথাও আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!