Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে আরও দুই করোনা রোগী শনাক্ত

চট্টগ্রামে আরও দুই করোনা রোগী শনাক্ত

নিউজ ডেক্স : চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকসাস ডিজিজেস (বিআইটিআইডি)-এ নতুন নমুনা পরীক্ষায় আরও ২ জনকে করোনা পজেটিভ পাওয়া গেছে। শুক্রবার (১০ এপ্রিল) রাত ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির।

তিনি বলেন, ‘নতুন যে দুই জন করোনায় আক্রন্ত হয়েছেন তাদের বাড়ি নগরের ফিরিঙ্গিবাজার ও আকবর শাহ থানার ইস্পাহানী গেট গোল পাহাড় এলাকায়। এর মধ্যে ফিরিঙ্গিবাজার এলাকায় করোনা আক্রান্ত একজন ৩৫ বছর বয়সী যুবক। এছাড়া ইস্পাহানী গেট গোল পাহাড় এলাকায় করোনায় আক্রান্ত হয়েছেন ৫০ বছর বয়সী বৃদ্ধ।

তিনি আরও বলেন, নতুন যে ২ জন করোনায় আক্রন্ত হয়েছেন তাদের বাড়ি নগরের নগরের কোতোয়ালী থানার ফিরিঙ্গিবাজার এলাকার দশতলা বিল্ডিং এলাকার একটি ১১তলা ভবন ও আকবর শাহ থানায় ইস্পাহানী গেট গোল পাহাড় এলাকার একটি বাড়ি লকডাউন করেছে জেলা প্রশাসন ও স্থানীয় থানা পুলিশ।

এর আগে পাঁচজন করোনা আক্রন্তের ঘটনায় চট্টগ্রামের ১৭টি বা[ড়ি ও একটি ব্যাংক লকডাউন করা হয়েছিলে। আজ নতুন করে একটি ১১তলা ভবন ও একটি বাড়ি লকডাউন করা হয়েছে। এছাড়া বিভিন্ন হোম কোয়ারেন্টাইনে আছেন ২৫ জনের বেশি মানুষ।

প্রসঙ্গত, চট্টগ্রামে এ নিয়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৭ জন। এছাড়া সারাদেশে চট্টগ্রামের ১১ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!