ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হবে : সিইসি

উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হবে : সিইসি

cec-bg2018080713012720181228133443

নিউজ ডেক্স : ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা। শুক্রবার নির্বাচন কমিশন ভবনে ফল ঘোষণা কেন্দ্র ও গণমাধ্যম কর্মীদের বুথ পরিদর্শন করতে গিয়ে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, এবারের নির্বাচনে ব্যাপক ও সর্বাধিক প্রার্থী অংশগ্রহণ করেছে। উৎসবমুখর ভোট হবে -এটাই আশা। নির্বাচনের প্রচারণা আজ (শুক্রবার) সকাল ৮টা থেকে বন্ধ হয়ে গেছে। এখন যারা প্রার্থী ও প্রার্থীর সমর্থকরা সুষ্ঠু নির্বাচনের জন্য যার যার অবস্থান থেকে নির্বাচনে অংশ নেবেন।

নির্বাচন নিয়ে আতঙ্ক রয়েছে -বিএনপি ও বিরোধীপক্ষের এমন অভিযোগের বিষয়ে জানতে চাইলে সিইসি বলেন, অবশ্যই এটা ভুল প্রমাণ হবে। আমরা প্রস্তুত, ভোটররা সবাই উৎসবমুখর এবং আনন্দঘন পরিবেশে ভোটে অংশগ্রহণ করবে।

আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, সকলের জন্য নিরাপত্তা; সকলের জন্য নিরাপদ অবস্থান সৃষ্টি করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করব। দেশবাসী যারা ভোটার তারা যেন ভোটকেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নিরাপদে বাড়ি ফিরতে পারেন, সেই আশাই করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!