ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নিরাপরাধ মানুষের ক্ষতির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : র‍্যাব মহাপরিচালক

নিরাপরাধ মানুষের ক্ষতির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : র‍্যাব মহাপরিচালক

ফাইল ছবি

ফাইল ছবি

নিউজ ডেক্স : আপনারা এই স্বাধীন দেশের মানুষ, বাংলাদেশের সংবিধান আপনাদের সকলকে সমান অধিকার দিয়েছে। সে অধিকার আপনারা সৎভাবে উপভোগ ও প্রয়োগ করবেন। অন্যায়ভাবে কেউ আপনাদের কোনো ক্ষতি করতে পারবে না। যদি কেউ কোনো সম্প্রদায়ের মানুষকে ক্ষতি করার চেষ্টা করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আজ ‘৭১ এর মতো কিছু অপশক্তি মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। যারা এসব করার চেষ্টা করছে তারা হানাদারদের প্রেতাত্মা। এই প্রেতাত্মারাও একদিন সর্বাংশে পরাজিত হবে। অপশক্তির প্রতি এমন হুঁশিয়ারি সংকেত দিলেন বাংলাদেশ র‍্যাব এর মহাপরিচালক বেনজীর আহমেদ।

ঠাকুরগাঁও সদর উপজেলা জগন্নাথপুর ইউনিয়নের সিংগিয়া সাহাপাড়া এলাকায় গত ২১ ডিসেম্বর শুক্রবার সন্ত্রাসীদের অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্থ মোটসা ঘোষের পরিবারের জন্য নতুন বাড়ি তৈরি করে দেয় র‍্যাব। আজ শুক্রবার এই বাড়ির চাবি হস্তান্তর শেষে ধর্মীয় সম্প্রীতি সমাবেশে এসব কথা বলেন র‍্যাব মহাপরিচালক।

বেনজীর আহমেদ আরো বলেন, যারা অন্যায়ভাবে সাধারণ নিরীহ নিরাপরাধ মানুষের সম্পদ ধ্বংস করতে চায়, রক্তপাত করতে চায়, ক্ষতি করতে চায় তাদের আমাদের  প্রিয় এই বাংলাদেশে প্রয়োজন নাই। আমরা এই দেশকে জঞ্জালমুক্ত করবো। যারা নিজ দেশে বিনা কারণে নিরীহ মানুষের ওপর হামলা করে তাদের ঘৃণা জানাই। মাঝে মধ্যে যখন দেখি একটি বিশেষ গোষ্ঠী মানুষের ক্ষতিসাধনের চেষ্টা করছে, তাদের উদ্দেশ্যে বলছি, এভাবে আপনারা কিছুই পাবেন না। আপনাদের যদি বংলাদেশের মানুষ হিসেবে বসবাস করতে হয় , তাহলে আপনাদের ভিতর যে প্রেতাত্মা আছে তাকে বলী দিতে হবে। যারা মোটসা ঘোষের এমন ক্ষতি করেছে তাদের বিরুদ্ধে আজ সমস্ত জাতি ঐক্যবদ্ধ।

মহাপরিচালক বলেন, হাজার বছরের ইতিহাস ঘাঁটলে দেখা যাবে, সবসময় ভালোর জয় হয়েছে। আর পরাজয় হয়েছে মন্দের। মন্দরা যতো শক্তিশালীই হোক না কেন, তার পরাজয় হবেই। এই দেশটি আপনার, আমার, আমাদের সকলের। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা সকল ধর্মের মানুষ স্বাধীনতা লাভ করেছি। আজকে বাংলাদেশ প্রায় ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। যে গতিতে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে তা আগামী পাঁচ বছর অব্যাহত থাকলে দরিদ্র পরিবার বলতে কিছু থাকবে না। কোনো শিশু এমন পরিবারে জন্মগ্রহণ করবে না।

উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর দুবৃত্তের দেয়া অগ্নিকাণ্ডে মোটসা ঘোষের ৮টি ঘর, প্রায় ৬০ মণ ধান, একটি ভ্যান, একটি সাইকেল ও টেলিভিশনসহ ৬টি ছাগল পুড়ে ছাই হয়েছিল। বাড়ির কোনো কিছুই রক্ষা করা সম্ভব হয়নি। এই খবর গণমাধ্যমে ছড়ায়। পরে ক্ষতিগ্রস্ত মোটা ঘোষের বাড়িঘর নতুন করে নির্মাণের পাশাপাশি আর্থিক সহায়তা প্রদানে এগিয়ে আসে র‍্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!