ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ইয়াবার নিরাপদ গোডাউন রোহিঙ্গা ক্যাম্প

ইয়াবার নিরাপদ গোডাউন রোহিঙ্গা ক্যাম্প

নিউজ ডেক্স : মিয়ানমার থেকে বাংলাদেশে আনার পর ইয়াবা নিরাপদে রাখা হয় কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে। ইয়াবা ব্যবসায়ীরা এ ক্যাম্পকে গোডাইন বানিয়ে ক্রেতার কাছ থেকে অর্ডার পেলে এসব গোডাউন থেকে ইয়াবা নিয়ে চালান পৌঁছে দেয়। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতেই এমন কৌশল নেয় তারা।

আজ শনিবার (৬ জুন) দুপুরে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন ময়নারঘোনা এলাকায় রোহিঙ্গা ক্যাম্পের সামনে থেকে ৪৬ হাজার পিস ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটকের পর এ তথ্য জানতে পারে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটক মাদক ব্যবসায়ীর নাম ফয়সাল আমিন (২৬)। তিনি টেকনাফ থানাধীন হ্নীলা লামারপাড়া এলাকার জালাল আহমদের ছেলে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব সূত্র জানায়, ফয়সাল আমিন ইয়াবার চালানের অর্ডার পাওয়ার পর তা ডেলিভারি দিতে রোহিঙ্গা ক্যাম্পের গোডাউন থেকে তা নিয়ে বের হচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা পথে অবস্থান নিয়ে ফয়সাল আমিনকে আটক করে। তার কাছ থেকে মোট ৪৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ-র‌্যাবের চোখ ফাঁকি দিতে ইয়াবা ক্যাম্পের ভেতরে গোপনে লুকিয়ে রাখা হয় এসব ইয়াবা।
ক্যাম্পের ভেতরে ছোট ছোট বাসা হওয়ায় র‌্যাব-পুলিশ অভিযান চালালেও এসব ইয়াবা সহজে খুঁজে পাওয়া যায় না।

এই সুযোগকে কাজে লাগিয়ে রোহিঙ্গা ক্যাম্পের ভেতরে নিরাপদে ইয়াবা রাখার গোডাউন বানিয়েছে মাদক ব্যবসায়ীরা।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, “কক্সবাজার জেলার উখিয়া থানাধীন ময়নারঘোনা এলাকায় রোহিঙ্গা ক্যাম্পের সামনে থেকে ৪৬ হাজার পিস ইয়াবাসহ ফয়সাল আমিন নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রোহিঙ্গা ক্যাম্পের ভেতর থেকে এসব ইয়াবার চালান নিয়ে ক্রেতার কাছে হস্তান্তর করতে যাচ্ছিল ফয়সাল। পথে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা তাকে আটক করে।” বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!