ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ : ইয়াবা ও অস্ত্র উদ্ধার

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ : ইয়াবা ও অস্ত্র উদ্ধার

received_703853316639336

নিউজ ডেক্স : কক্সবাজারের উখিয়ায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে উপজেলার মরিচ্যা বাজার চেকপোস্ট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার মোঃ শাহ অালমের পুত্র আব্দুস সামাদ (২৭) যশোর অভয়নগর উপজেলার নাজমুল সর্দারের পুত্র আবু হানিফ (৩০)।

র‌্যাবের দাবি, নিহতরা মাদক বিক্রেতা। ঘটনাস্থল থেকে এক লাখ ৩০ হাজার পিস ইয়াবা ও দেশি-বিদেশি কয়েকটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে একটি ট্রাকও।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, মালবাহী ট্রাকে করে ইয়াবার বিশাল চালান আসছে- এমন খবর পেয়ে ভোরে মরিচ্যা চেকপোস্ট এলাকায় তল্লাশি চালায় র‌্যাব। র‌্যাবের তল্লাশি চৌকির কাছাকাছি আসামাত্র কক্সবাজারমুখী একটি মালবাহী ট্রাক থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালানো হয়। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও গুলি চালায়। ট্রাক থেকে গুলি করা বন্ধ হলে সেখানে গিয়ে গুলিবিদ্ধ দুটি মরদেহ পাওয়া যায়। এছাড়াও ট্রাক থেকে দুটি দেশীয় তৈরি অস্ত্র, একটি বিদেশি পিস্তল, একটি ওয়ানশুটার গান, আটট রাউন্ড গুলি ও আট রাউন্ড খালি খোসাও জব্দ করা হয়। দুটি মরদেহ ও উদ্ধার অস্ত্রগুলো উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!