Home | উন্মুক্ত পাতা | লোহাগাড়া-সাতাকানিয়াবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ড. নদভী এমপি

লোহাগাড়া-সাতাকানিয়াবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ড. নদভী এমপি

230
এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া-সাতকানিয়াবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন চট্টগ্রাম- ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী। এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এ শুভেচ্ছা বার্তা প্রেরণ করেন। তা হুবহু তুলে ধরা হলো-

প্রিয় সাতকানিয়া-লোহাগাড়াবাসী,
আসসালামু আলাইকুম।প্রতি বছরের ন্যায় আল্লাহর নেয়ামত হিসেবে এবারো আসছে পবিত্র মাহে রমজান। আজ শনিবার তারাবির নামাজের মাধ্যমে শুরু হতে যাচ্ছে মুসলমানদের পরম কাঙ্খিত পবিত্র রমজান।

মাহে রমজান উপলক্ষে প্রাণপ্রিয় সাতকানিয়া-লোহা গাড়াসীর প্রতি রইল আমার আন্তরিক শুভেচ্ছা।রমজান মাসে মহান আল্লাহর পবিত্র নেয়ামত রোজা রাখা আমাদের উপর ফরয। তাই, আমরা মুসলমান হিসেবে নিজে রোজা রাখব এবং অপরকে রোজা রাখতে উদ্ভুদ্ধ করবো। প্রয়োজনে নিজ নিজ প্রতিবেশী রোজাদারগণকে সেহেরি ও ইফতারে সাহায্য ও সহযোগিতা করবো।

প্রিয় সাতকানিয়া-লোহাগাড়াবাসী,
রমজানের পবিত্রতা রক্ষা করা আমাদের ইমানী দায়িত্ব। এই দায়িত্ব আমাদের সকলকে পালন করতে হবে।

তাই আমরা-১) রমজান মাসে দিনের বেলা খাবার হোটেল,রেস্তোরা এবং চায়ের দোকান বন্ধ রাখব। ২) কেউ যাতে রমজানের পবিত্রতা নষ্ট না করে সেই দিকে লক্ষ্য রাখব। ৩) তারাবির নামাজের সময় বিশেষ কারণ ছাড়া দোকান-পাট বন্ধ রাখব। ৪) এলাকায় চুরি-ডাকাতি বন্ধে আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করবো। ৫) গরিব ও অসহায় রোজাদারদের সাধ্য অনুযায়ী সাহায্য ও সহযোগিতা করবো। ৬) অন্য ধর্মের লোকদের প্রতি শ্রদ্ধাশীল হবো।

সর্বোপরি, সকলের সুস্বাস্থ্য কামনা করছি। সবসময় আপনাদের কল্যাণে যাতে কাজ করতে পারি এই দোয়া করবেন।

শুভেচ্ছান্তে
প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী
সংসদ সদস্য (সাতকানিয়া-লোহাগাড়া)
চট্টগ্রাম-১৫, ২৯২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*