ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | চুনতিতে যাত্রীবাহী বাস গাছের সাথে ধাক্কা, চালকসহ আহত ৬

চুনতিতে যাত্রীবাহী বাস গাছের সাথে ধাক্কা, চালকসহ আহত ৬

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে ওভারটেক করতে গিয়ে যাত্রীবাহী বাস সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে চালক ও সহকারিসহ ৬ জন আহত হয়েছেন। শুক্রবার (২৫ মার্চ) সকাল ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রফিক উদ্দিন (৩২) নামে এক যাত্রীর নাম পাওয়া গেছে। তিনি আজিজনগর এলাকায় এক বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসাসেবা নিয়েছেন। আহত অন্যদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী সোহাগ পরিবহনের শীতাতপ নিয়ন্ত্রিত যাত্রীবাহী বাস ঘটনাস্থলে অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লাগে। এতে চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্যের সাইনবোর্ড ও কয়েকটি গাছ ভেঙ্গে গেছে। দুমড়ে-মুচড়ে গেছে বাসের সম্মুখভাগ। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার হাসপাতালে প্রেরণ করেছেন। তাই আহতদের নাম-ঠিকানা সংগ্রহ করা সম্ভব হয়নি। দূর্ঘটনা কবলিত বাসটি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!