ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ট্রেনের জানালা দিয়ে লাফিয়ে ছিনতাইকারী ধরলেন তরুণী

ট্রেনের জানালা দিয়ে লাফিয়ে ছিনতাইকারী ধরলেন তরুণী

নিউজ ডেক্স : ট্রেনের জানালা দিয়ে মোবাইল নিয়ে দৌড় দিলেন ছিনতাইকারী। কিন্তু মোবাইলের মালিক তরুণী একটুও দেরি না করে লাফিয়ে পড়লেন ট্রেনের জানালা দিয়ে।

ঘটনাটি মঙ্গলবার সকালে ময়মনসিংহ থেকে ঢাকাগামী একটি ট্রেনের। স্টেশনে ট্রেনটি থামতেই মুহূর্তেই এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে তরুণীর এই সাহসী তৎপরতা নজর কেড়েছে সবার।

জানা গেছে, লাবনী আক্তার নামে ওই তরুণী একজন বক্সার। তিনি জাতীয় পর্যায়ে খেলতে ট্রেনযোগে ঢাকায় আসার পথে এ ঘটনা ঘটে।

লাবনী আক্তার জানান, আগেরদিন রাতেই নতুন ফোনটি কিনেছিলেন। ঢাকায় আসার পথে নিজের নতুন মোবাইলটি বের করেন নাটক দেখবেন বলে। এরমধ্যে কিছু বুঝে ওঠার আগেই জানালা দিয়ে ছোঁ মেরে মোবাইল ফোন নিয়ে নেন ছিনতাইকারী।

তিনি বলেন, টান দিলে মোবাইলটা ট্রেনের বাইরে নিচে পড়ে যায়। ছিনতাইকারী যখন নিচ থেকে মোবাইল নিয়ে পালিয়ে যাচ্ছিলেন। তখনই আমিও জানালা দিয়ে জাম্প করে ধাওয়া করতে থাকি।

প্রত্যক্ষদর্শীরা জানান, অনেকটা পথ দৌড়ানোর পর এক জায়গায় গিয়ে ছিনতাইকারী বসে পড়েন, হয়তো ভেবেছেন বসে পড়লে তাকে দেখতে পাবে না। কিন্তু তাকে ধাওয়া করলে, মোবাইলটা সেখানে ময়লার মধ্যে রেখেই আবার দৌড় দেন।

এরমধ্যে একটা বাউন্ডারি টপকে যাওয়ার চেষ্টা করলে, তার পায়ে ধরে টেনে নামান ওই তরুণী। এরপর সেখান থেকে তাকে ধরে নিয়ে আসা হয় প্রথম যেখানে বসেছিলেন সেখানে। তখন আরেক ফোন দিয়ে কল দিলে ময়লার নিচে বেজে ওঠে মোবাইল ফোন। পরে মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

ময়মনসিংহের বাসীন্দা বক্সার লাবনী আক্তার বলেন, ৪ বছর ১০ মাস ধরে আমি বক্সিং প্র্যাকটিস করছি। আমি ব্ল্যাক বেল্ট হোল্ডার, এখন জাতীয় পর্যায়ে খেলতে ঢাকা যাচ্ছি। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!