ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় সিএনজি অটোরিক্সা চালকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

লোহাগাড়ায় সিএনজি অটোরিক্সা চালকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

34066846_2149892895230156_7712535050452992000_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা সিএনজি অটোরিক্সা চালক কল্যাণ সমিতির উদ্যোগে সংগঠনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ, সঞ্চয় টাকা নগদ প্রদান ও মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ মে বৃহস্পতিবার বিকেলে উপজেলা সদরের দরবেশহাটস্থ একটি কমিউনিটি সেন্টারে সংগঠনের সকল সদস্যদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও সঞ্চয় টাকা নগদ প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা। সংগঠনের প্রধান উপদেষ্টা, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্টাতা, জাতীয় সমাজ কল্যাণ পরিষদের নির্বাহী সদস্য ও লোহাগাড়া বিআরডিবির চেয়ারম্যান সমাজকর্মী মোহাম্মদ আরমান বাবু রোমেলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, কলাউজান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এম. এ ওয়াহেদ।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাছির উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোহাম্মদ আবুল কাসেম, সাধারণ সম্পাদক মহি উদ্দিন মুহাম্মদ বাহাদুর ও সহ-সভাপতি রাসেল।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ দেশ, সমাজ ও জাতির শত্র“। এদেরকে কাউকে প্রশ্রয় দেয়া হবে না। কঠোরভাবে তাদেরকে দমন করা হবে। ইতিমধ্যে উপজেলার বিভিন্ন এলাকা হতে এবং মহাসড়কে দুরপাল্লার বাসে তল্লাশী চালিয়ে ইয়াবার বড় বড় চালান উদ্ধার, চোলাইমদ উদ্ধার ও অনেক মাদক ব্যবসায়ীদেরকে আটক করতে সক্ষম হয়েছি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সারাদেশে ব্যাপকভাবে উন্নয়ন সাধিত হয়েছে। এলাকার সকল সিএনজির চালকদেরকে সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন তিনি।

অনুষ্ঠানের সভাপতি আরমান বাবু রোমেল বলেন, লোহাগাড়া উপজেলা সিএনজি অটোরিক্সা চালক কল্যাণ সমিতির সদস্যরা এতোদিন অবহেলিত ছিল। আজ তারা একতাবদ্ধ হয়ে হয়ে সমিতির কল্যাণে কাজ করছে। লোহাগাড়া উপজেলা সিএনজি অটোরিক্সা চালক কল্যাণ সমিতির সকল সদস্যের কল্যাণে তিনি সবসময় পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সভা শেষে সংগঠনের সকল সদস্যাবৃন্দদেরকে ইফতার সামগ্রী ও জমাকৃত সঞ্চয় প্রদান করেন উপস্থিত অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*