ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় বাস-কাভার্ডভ্যান ত্রিমুখী সংঘর্ষে স্কুলছাত্রী নিহত : আহত ৫

লোহাগাড়ায় বাস-কাভার্ডভ্যান ত্রিমুখী সংঘর্ষে স্কুলছাত্রী নিহত : আহত ৫

294

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি ইউনিয়নের হাজি রাস্তার মাথা এলাকায় সৌদিয়া পরিবহণের দু’বাস ও কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষে এক স্কুল ছাত্রী নিহত ও দু’বাস চালকসহ ৫ জন আহত হয়েছে। আজ ৩১ মে বৃহস্পতিবার বিকেল ৫টায় এ দূর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান।

দূর্ঘটনায় নিহত আফরোজা জান্নাত প্রিয়া (১৬) লোহাগাড়া সদর ইউনিয়নের দক্ষিণ সুখছড়ি গ্রামের হাবিলাশ চৌধুরী পাড়ার ডাঃ রফিক আহমদের কন্যা ও উজিরভিটা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের মা খোরশেদা বেগম (৪০), নিকট আত্মীয় রুহি জন্নাত (৮), সাহেদ (১০) ও দু’বাস চালক। তাৎক্ষণিকভাবে বাস চালকের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

295
প্রত্যক্ষদর্শী, দোহাজারী হাইওয়ে থানার ওসি ও চুনতি পুলিশ ফাঁড়ির কর্মকর্তা পরিদর্শক মনির হোসেন সূত্রে জানা গেছে, চট্টগ্রাম শহরমুখী সৌদিয়া পরিবহণের যাত্রীবাহী বাস (চট্টমেট্রো-চ-১১-০১৩৯) একইমুখী একটি কাভার্ড ভ্যনকে (ঢাকামেট্রো-ট-২০-৫২৭৮) ওভারটেক করার সময় বিপরীতমুখী সৌদিয়া পরিবহণের অপর একটি যাত্রীবাহী (চট্টমেট্রো-ব-১১-০০৪৯) বাসের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় কক্সবাজারমুখী সৌদিয়া পরিবহণের বাসের পেছনের অংশে কাভার্ডভ্যানের সংঘর্ষে হয়। ফলে সৌদিয়া পরিবহণের পেছনের আসনে বসা যাত্রী প্রিয়া মাথায় মারাত্মক আঘাতে ঘটনাস্থলে প্রাণ হারায়।

দূর্ঘটনা কবলিত দু’টি বাস ও কাভার্ডভ্যান দোহাজারী হাইওয়ে থানা পুলিশ হেফাজতে রয়েছে বলে জানিয়েছেন ওসি মিজানুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!