ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় যুবতীর অর্ধগলিত লাশ উদ্ধার

লোহাগাড়ায় যুবতীর অর্ধগলিত লাশ উদ্ধার

217

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা সদরের পুরান থানা রোডস্থ টেন্ডইল্যা মসজিদ সংলগ্ন জামাল কলোনী থেকে ১৬ এপ্রিল (সোমবার) দুপুর আড়াইটায় এক যুবতীর বিকৃত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত যুবতী রেহেনা আক্তার (২৫) বড়হাতিয়া আশ্রয়ন প্রকল্পের জনৈক কোরবান আলীর কন্যা।

কলোনীর মালিক জামাল উদ্দিনের স্ত্রী শাহিদা আক্তার জানিয়েছেন, গত ১১ এপ্রিল বিকেলে এক যুবককে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে একটি কক্ষ ভাড়া নেয়। তবে তাদের নাম-ঠিকানা সংগ্রহ করা যায়নি। লোহাগাড়া থানা পুলিশ লাশ উদ্ধারের সময় একটি ব্যাংকের চেক উদ্ধার করে। সে সূত্রে ব্যাংকে খবর নিয়ে নিহত যুবতীর নাম-ঠিকানা নিশ্চিত হয় পুলিশ। রেহেনা আক্তার বড়হাতিয়া আশ্রয়ন প্রকল্পের জনৈক কোরবান আলীর কন্যা।

লোহাগাড়া থানার এসআই আবদুল আউয়াল জানিয়েছেন, আল আরফাহ ইসলামী ব্যাংকের পদুয়া শাখায় এ মহিলার একটি ডিপিএস হিসাব থেকে গত ১১ এপ্রিল ৬১ হাজার টাকা উত্তোলন করেন এবং ওই দিনই স্বামী-স্ত্রী পরিচয়ে বাসাটি ভাড়া করেন। ধারণা করা হচ্ছে কথিত স্বামী তাকে টাকার লোভে হত্যা করে পরদিন বাসাটি তালাবদ্ধ রেখে পালিয়ে যায়। পুলিশ লাশের সুরতহাল তৈরি করেছে এবং ময়নাতদন্তের জন্য চমেকে প্রেরণ করেছে বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, রেহেনা আক্তারের সাথে জনৈক টিপু মিয়ার সাথে বিয়ে হয়েছিল। তিনি চন্দনাইশ উপজেলার কাঞ্চননগর এলাকার বাসিন্দা। তাদের বিবাহ বিচ্ছেদ হয় এবং সে ঘরে একটি পুত্র সন্তান রয়েছে। পরে রেহেনা মধ্যপ্রাচ্যে চলে যায় এবং কিছুদিন আগে দেশে ফিরে এসে নতুনভাবে সংসারী হওয়ার উদ্যোগ নেয়।

কলোনীর মালিক জামাল উদ্দিন অসুস্থ। তাকে জিজ্ঞাসাবাদের প্রস্তুতি নেয়া হয়েছে। ঘাতক কথিত স্বামীর সন্ধানে পুলিশ বিভিন্নস্থানে তৎপরতা শুরু করে দিয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*